এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মমতা ঘনিষ্ঠ তৃণমূল নেতাকে ‘জয় শ্রীরাম’ ও ‘গো ব্যাক’ স্লোগান দিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন বিজেপির

মমতা ঘনিষ্ঠ তৃণমূল নেতাকে ‘জয় শ্রীরাম’ ও ‘গো ব্যাক’ স্লোগান দিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন বিজেপির

কোচবিহারের শীতলকুচিতে তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে বিজেপির বাধার মুখে পড়তে হলো। জানা যাচ্ছে যে শীতলকুচিতে বিজেপির হাতে অত্যাচারিত তৃণমূল নেতাকর্মীরা আর তাই আজ সকালে তিনি শীতলকুচির পথে রওনা হয়েছিলেন।সঙ্গে ছিলেন কোচবিহার তৃণমূলের সভাপতি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু শীতলকুচিতে ঢোকার মুখে বিজেপি কর্মী সমর্থকরা রাস্তা অবরোধ করে এবং জয় শ্রীরাম ও গো ব্যাক স্লোগান তোলে। সুব্রত বক্সি ঢুকলে পরিস্থিতি খারাপ হতে পারে বলেও হুঁশিয়ারি দেয় তারা।

এদিকে অভিযোগ যে, সুব্রত বক্সির সামনেই মাথাভাঙার যুব সভাপতি অরুণাভ গুহকে ব্যাপক মারধর করা হয়। আর পরিস্থিতি যাতে এর থেকে বেশি উতপ্ত না হয় তাই ফিরে যান সুব্রতবাবু।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!