এখন পড়ছেন
হোম > চাকরি > চাকুরিপ্রার্থীদের জন্য বড় ঘোষণা মমতা সরকারের

চাকুরিপ্রার্থীদের জন্য বড় ঘোষণা মমতা সরকারের

অনন্ত অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে রাজ্য সরকারের বিভিন্ন দফতরে কর্মী নিয়োগ প্রক্রিয়া শুরু হল । পাবলিক সার্ভিস কমিশন রাজ্য সরকারের বিভিন্ন দফতরে এই কর্মী নিয়োগ প্রক্রিয়া শুরু করছে বলে জানা গিয়েছে। রাজ্য সরকারের কর্মখালি বিজ্ঞপ্তিতে ২৬টি শূন্য পদে কর্মী নিয়োগের কথা বলা হয়েছে। জানা যাচ্ছে এই শূন্য পদ গুলিতে আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১৭ ই জুলাই। পাবলিক সার্ভির কমিশন সূত্রে জানা গিয়েছে সব পদগুলিই আংশিক সময়ের চুক্তিভিত্তিক পদ। এই পদ গুলির মধ্যে রয়েছে যথাক্রমে , জেলা গণশিক্ষা সম্প্রসারণ অফিসার, অ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর, গণশিক্ষা সম্প্রসারণ ও চিফ সুপারিনটেনডেন্ট প্রভৃতি। এই পদ্গুলিতে এই মুহূর্তে ১৬ জনকে নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদের ক্ষেত্রে চাকরী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়েস সীমা ৩৬ ধার্য করা হয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এবং বেতনক্রম ১৫ হাজার ৬০০ থেকে ৪২ হাজার টাকা। অবশিষ্ট পদ্গুলির মধ্যে ২ টি পদ হলো ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগ ও বস্ত্র দফতরের যৌথ ডাইরেক্টর। এই ২ টী পদই তফসিলি জাতিদের জন্য সংরক্ষিত। এই পদের ক্ষেত্রেও বেতনক্রম পূর্বোল্লিখিত বেতনক্রমের সমতুল্য। এছাড়া পিডব্লুডি-র অ্যাসিস্ট্যান্ট আর্কিটেক্ট পদে ৮ টি শূন্য পদে কর্মী নিয়োগ হবে বলে জানা গিয়েছে। এক্ষেত্রেও বয়সসীমা এবং বেতনক্রম একই থাকছে। সমস্ত পদ্গুলির আবেদনকারীদের যোগ্যতা বিষয়ে বলা হয়েছে সকলকেই বাংলা ভাষা লেখা এবং পড়ার ক্ষেত্রে সাবলীন এবং সক্ষম হতে হবে। সরকারী নিয়মানুসারে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্যে বয়স সীমার ছাড়ও রয়েছে। প্রার্থী বাছাই করা হবে লিখিত পরীক্ষা ও পার্সোনালিটি টেস্টের মাধ্যমে। এই বিজ্ঞপ্তি সংক্রান্ত সমস্ত তথ্য পিএসসি’র নিজস্ব ওয়েবসাইটে পাওয়া যাবে। অন লাইন এবং অফ লাইন উভয় মাধ্যমেই আবেদন করার সুযোগ রয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!