এখন পড়ছেন
হোম > রাজ্য > ‘রাজ্য থেকে তৃণমূল গেলে মমতা দিল্লিতে পদ পাবেন, কিন্তু তৃণমূলের গুন্ডাদের কি হবে?’

‘রাজ্য থেকে তৃণমূল গেলে মমতা দিল্লিতে পদ পাবেন, কিন্তু তৃণমূলের গুন্ডাদের কি হবে?’

পঞ্চায়েত নির্বাচন পর্বে বিরোধীদের উপর হামলার অভিযোগ বারবার হয়েছে বাম- বিজেপির তরফ থেকে। প্রত্যেকবারই অভিযোগের আঙুল ছিল তৃণমূলের দিকে। এদিন বাম নেতা শতরূপ ঘোষ নির্বাচনী জনসভায় তৃণমূলের মদতপুষ্ট দুষ্কৃতিদের সাবধান করে দিয়ে বলেন,” অনন্তকাল রাজ্যের ক্ষমতায় থাকবে না তৃণমূল। একইসঙ্গে চিরকাল মুখ্যমন্ত্রী থাকবেন না মমতা। রাজ্যে তৃণমূল কংগ্রেসের শাসনের অবসান ঘটলে মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লিতে কোনও পদ পেয়ে যাবেন। কিন্তু যারা তৃণমূলের জন্য গুণ্ডামি করে তাদের কী হবে।” একথা বলেই ক্ষান্ত হননি তিনি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

রাজ্যের তরুন প্রজন্মদের কর্মসংস্থানের প্রসঙ্গে টেনে তিনি বলেন যে কর্মসংস্থানের নামে রাজ্যের যুব সম্প্রদায়কে গুন্ডাবাহিনীতে পরিনত করছেন রাজ্যসরকার। ভয় দেখিয়ে ভোট আদায় করাই এ রাজ্যের যুবকদের প্রধান কাজ হয়ে দাঁড়িয়েছে। তিনি আশ্বাস দেন যে বামফ্রন্ট ক্ষমতায় এলে এধরনের দুষ্কর্ম রোধ হবে। তরুণ প্রজন্ম তাদের উপযুক্ত কাজ পাবে। তাঁর কথায়,”যারা এখন তৃণমূলের হয়ে গুণ্ডামি করছে ক্ষমতায় এলে আমরা তাদের হাতে জব কার্ড তুলে দেব।”
এসব বলে তিনি তাঁর বক্তব্যের ইতি টানেন ক্ষমতা হস্তান্তরের চিরাচরিত সত্যের কথা বলে। বলেন যে শক,হুন,মোগল, ইংরেজ যত অত্যাচারী শাসক শক্তি আসুক না কেন সময় তাদের অবসান ঘটিয়েছে। কালের চাকা থেমে থাকেনি তা বহুবছর আগে লিখে গেছেন কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর। পশ্চিবঙ্গেও ব্যতিক্রম হয়নি। ৩৪ বছরের বাম জামানা শেষ হয়েছে ঘাসফুল শিবিরের হাত ধরেই। আবার এই ঘাসফুলও চিরকার পশ্চিমবঙ্গে ফুটে থাকবে না। অবস্থা পাল্টাবেই। এমনভাবেই শাসকদলকে এদিন বিঁধলেন বাম দলের নেতা শতরূপ ঘোষ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!