এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মমতার চিন্তা বাড়িয়ে একদল কাউন্সিলরকে নিয়ে মুকুল,সঙ্গে বিস্ফোরক অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মমতার চিন্তা বাড়িয়ে একদল কাউন্সিলরকে নিয়ে মুকুল,সঙ্গে বিস্ফোরক অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

৪২ সে ৪২ হয়নি। ২২ টি আসনেই থামতে হয়েছে। বিজেপি ১৮ টি আসন পাওয়ার পরেই দল ভাঙছে হু হু করে। অন্যদিকে কাটমানি নিয়েও উত্তাল পরিস্থিতি রাজ্যে। আর এর পর এদিন মুকুল রায় তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনে নেত্রীকে ফের চাপে ফেললেন।

জানা যাচ্ছে বনগাঁ পুরসভার ১২ জন কাউন্সিলকে সঙ্গে নিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করে তৃণমূলের নামে নালিশ ঠুকলেন বিজেপি নেতা মুকুল রায়। এদিন তিনি রাজ্যপালের সাথে দেখা করে অভিযোগ করেন যে বনগাঁ পুরসভার ১২ জন কাউন্সিলর বিজেপিতে যোগ দেওয়া সত্ত্বেও তাদের বোর্ড গড়তে দেওয়া হচ্ছে না আর এর পিছনে রয়েছে তৃণমূল।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন তিনি দাবি করেন যে, রাজ্যের প্রশাসন ‘নিরপেক্ষ’ নয়, আর সেই কারণেই রাজ্যপালের কাছে এসেছেন তিনি বিচারের আশায়। আর এর ফলেই কিছুটা হলেও চাপ বাড়লো তৃনমূলের বলেই মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!