এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মমতা বন্দ্যোপাধ্যায়েরও মতিভ্রম হয়েছিল-মুকুল রায় প্রসঙ্গে বিস্ফোরক দাবি পার্থ চ্যাটার্জীর

মমতা বন্দ্যোপাধ্যায়েরও মতিভ্রম হয়েছিল-মুকুল রায় প্রসঙ্গে বিস্ফোরক দাবি পার্থ চ্যাটার্জীর


মমতা বন্দ্যোপাধ্যায়েরও মতিভ্রম হয়েছিল- এদিন শিক্ষামন্ত্রী দলনেত্রী সম্পর্কে এমনই বিস্ফোরক মন্তব্য করেন। যা ঘিরে শুরু জল্পনা। এদিন মুকুল রায়কে তীব্র কটাক্ষ করতে গিয়ে তিনি প্রথমে বলেন,মুকুল রায়ের মতো নেতা যে দলে যাবেন, সেই দলেরই সর্বনাশ করে ছাড়বেন। তিনি তৃণমূলের সর্বনাশ করে দিয়ে গিয়েছেন। এখন যে দলে আছেন সেই দলেরও সর্বনাশ করবেন। বেশি দিন নয়, বিজেপিকে একেবারে তুলে দেবেন।

আর এর পরেই মুকুল রায়কে রেলমন্ত্রী করা যে কতখানি ভুল হয়েছিল সে নিয়ে বলতে গিয়ে দাবি করেন যে, মমতা বন্দ্যোপাধ্যায়েরও মতিভ্রম হয়েছিল, সেই কারণে মুকুল রায়ের মতো নেতাকে তিনি রেলমন্ত্রী করেছিলেন। আর তিনি রেলমন্ত্রিত্ব পর্যন্ত করেছেন। কিন্তু দলকে তিনি গুরুত্ব দেননি। ভিতরে ভিতরে তিনি দলের ক্ষতি করে গিয়েছেন।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

যদিও তৃণমূলের নেতাদের দাবি ছিল যে মুখ্যমন্ত্রী যা করেন ঠিক করেন। তিনি কোনো ভুল করতেই পারেন না। কিন্তু মুকুল রায়কে ঘিরে মুখমন্ত্রীর সিদ্ধান্তকে পরোক্ষভাবে ভুল বলে দাবি করলেন পার্থ চ্যাটার্জী। যা ঘিরেই জল্পনা শুরু। জল্পনা এমন যে তবে কি পার্থবাবু চেয়েছিলেন রেল মন্ত্রীত্ব তাঁকে না দিয়ে মুকুল রায়কে বসিয়েছিলেন নেত্রী আর তাই এদিন সেই ক্ষোভ উগরে দিলেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!