এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > আধার নিয়ে সুপ্রিম কোর্ট এর রায় নিয়ে প্রতিক্রিয়া দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

আধার নিয়ে সুপ্রিম কোর্ট এর রায় নিয়ে প্রতিক্রিয়া দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

আধার নিয়ে সুপ্রিম কোর্ট এর রায় নিয়ে প্রতিক্রিয়া দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। আজ তিনি জানালেন যে আমার নয়, এই জয় মা মাটি মানুষের জয়। আমি আগেই বলেছিলাম যে ব্যাংকের সাথে ও মোবাইলের সাথে আধার যোগ করলে মানুষের ক্ষতি হবে ,মানুষের সব গোপনীয়তায় হস্তক্ষেপ করা হবে। মানুষের অধিকারে হস্তক্ষেপ করার অধিকার কারুর নেই, আজ মহামান্য সুপ্রিম কোর্ট সেই আদেশ দিয়ে আমার কথাকেই মান্যতা দিলেন।

অন্যদিকে তিনি আজকের বনধ নিয়ে জানান যে , তাঁর কাছে খবর আছে যে ৯৫% এর বেশি লোকজন রাস্তায়,নেমেছেন অফিসে স্কুলে গিয়েছেন.আর তাদের প্রতি কৃতজ্ঞ মুখ্যমন্ত্রী ,কেননা তারা বিজেপির ষড়যন্ত্র সফল হতে দেন নি। পাশাপাশি জানালেন যে,বিজেপি সন্ত্রাসের ভেদাভেদের রাজনীতি করছে,তাঁর দুই প্রিয় ছাত্রকে খুন করেছে।আর আজ লোকদেখিয়ে অশান্তি করে বনধ করছে। বিজেপির মতো এমন নির্লজ্জ পার্টি তিনি আর দেখেননি। এমন নোংরা রাজনীতি আর কেউ করে না। এমন রাজনীতি বাংলার মানুষ মেনে নেবে না। বাংলা থেকে যখনি তিনি বাইরে আসেন তখনি কিছু না কিছু অশান্তি করে বিজেপি। তিনি বাইরে এসেছেন বাংলার স্বার্থে, অনেক কষ্ট করে খাছ কম করে এখানে এসেছেন ও আছেন ,বাংলার স্বার্থে। বাংলা এগিয়ে থাকে সবসময়, আর বাংলাই গোটা ভারতকে পথ দেখায়.তিনি ও দাবি করেন যে তিনি বছরে একবার শিল্পের খাতিরে বাইরে আসেন আর প্রধানমন্ত্রী ৩৬৫ দিন আসেন তখন কেন কোনো মিডিয়া কথা বলে না, ন্যাশনাল মিডিয়া চুপ করে থাকে। বিজেপি মিডিয়াতে ভেসে থাকার জন্য এইসব বনধ এর কথা বলে। কটুকথা বলে,সাথেই মিডিয়ার উদ্দেশ্যে বলেন আপনারা বিজেপিকে দেখানো বন্ধ করে দিন আর কোথাও বিজেপিকে দেখা যাবে না। প্রধান মন্ত্রী অটোজে বিদেশে আসেন কিন্তু কোনো দেশের উন্নতি হয় না। আমরা রাজ্যে প্রায় সব কিছুতে এক নম্বরে ,শিল্পে, কর্ম সংস্থানে ,সব দিকে এগিয়ে বাংলা। ৪০% এর বেশি বেকারত্ব মিটে গেছে তাঁর আমলে.আগেও তিনি আশাবাদী।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!