এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > বিজেপিনেতাকে জ্ঞানপাপী, আহাম্মক বলে আক্রমন তৃণমূল নেত্রীর

বিজেপিনেতাকে জ্ঞানপাপী, আহাম্মক বলে আক্রমন তৃণমূল নেত্রীর

নাম না করে এবার রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী তীব্র আক্রমন করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। দিলীপবাবুকে আক্রমন করতে গিয়ে জ্ঞানপাপী বা আহাম্মকের মত চোখাচোখা বিশেষণ বিভান করলেন তিনি।
কিছুদিন আগে রাজস্থানে কাজ করতে গিয়ে আফরাজুল খুন হয়ে যান, যারফলে তুমুল হইচই পরে যায় গোটা দেশজুড়ে। সেই বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, মুখ্যমন্ত্রী রাজ্যের উন্নয়নে ব্যর্থ বলেই বাংলার ছেলেরা ভিনরাজ্যে কাজ করতে যাচ্ছেন, তারই জেরে এইসব অপরাধ ঘটছে। মুখ্যমন্ত্রী যদি সত্যিকারের সংখ্যালঘু উন্নয়ন ঘটাতে পারতেন, তাহলে এঅ পরিস্থিতি তৈরি হত না, কাউকে ভিনরাজ্যে কাজ করতেও যেতে হত না। আর এই খুনও হত না। কেন বাংলা ছেড়ে সবাই ভিনরাজ্যে কাজ করতে চলে যাচ্ছে?
সেই প্রসঙ্গে বলতে গিয়েই আজ দিলীপবাবুর নাম না করে তীব্র কটাক্ষ ফিরিয়ে দেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, বিজেপির নেতারা ইতিহাস জানেন না। রাজস্থান, বিহার, ওড়িশা-সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে অনেক মানুষ পশ্চিমবঙ্গে কাজ করতে আসেন। পক্ষান্তরে বাংলার ছেলেরাও যায় বাইরে কাজ করতে। পেশাগত বাধ্যবাধকতার জন্যই ভিনরাজ্যে যায় সবাই। দীর্ঘদিন ধরেই এই রীতি চলে আসছে। এরপরেই বিস্ফোরকভাবে মুখ্যমন্ত্রী বলেন, এ থেকে বলতেই হয় বিজেপির ওই নেতা হয় জানেন না, নতুবা জেনেও না জানার ভান করছেন। অর্থাত্‍ তিনি জ্ঞানপাপী। আর যদি বাংলার ইতিহাস নিয়ে তিনি কিছুই না জানেন, তাহলে তাঁকে আহাম্মকই বলতে হয়। বিজেপি যে এই ভেদাভেদের রাজনীতি করতে চাইছে, বাংলার মানুষ তা বুঝে গিয়েছে। তাই তাঁদের রাজনৈতিকভাবেই বিতাড়িত করবে রাজ্যের মানুষ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!