এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ফের কি মুকুলকে ধাক্কা দিতে চলেছে মমতা,জোর জল্পনা

ফের কি মুকুলকে ধাক্কা দিতে চলেছে মমতা,জোর জল্পনা

লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় 42 এ 42 স্লোগান দিয়েছিলেন। কিন্তু তার সেই স্লোগান পরিপূর্ণতা পায়নি। উল্টে বিজেপি বাংলা থেকে 18 টি আসন নিজেদের দখলে রেখে 22 টা আসন পাওয়া তৃণমূলের ঘাড়ে নিঃশ্বাস ফেলতে শুরু করেছে।

আর রাজ্যে বিজেপির এই অভূতপূর্ব ফলাফল হওয়ার পরই দিকে দিকে বিভিন্ন জনপ্রতিনিধিরা শাসক দল ছেড়ে গেরুয়া শিবিরে নাম লেখাতে শুরু করেন। যার মধ্যে উত্তর 24 পরগনার একাধিক পৌরসভা তৃণমূলের হাতছাড়া হয়ে যায় এবং সেই পৌরসভার কাউন্সিলররা বিজেপিতে নাম লেখান। ফলে একপ্রকার তীব্র অস্বস্তিতে পড়ে তৃণমূল।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

গতকালই হালিশহর পৌরসভার চেয়ারম্যান এবং যে সমস্ত কাউন্সিলররা তৃনমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছিলেন, তারা আবার তৃণমূলে ফিরে এসেছেন। আর এবার একসময় তৃণমূল পরিচালিত কাঁচরাপাড়া পৌরসভার কাউন্সিলররা বিজেপি সাংসদ অর্জুন সিংহ এবং মুকুল রায়ের হাত ধরে গেরুয়া শিবিরে নাম লেখালেও ফের সেখানকার 12 জন কাউন্সিলার তৃণমূলের ফিরে আসছেন।

আর এই খবর চাউর হতেই এবার তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। জানা গেছে, কাঁচরাপাড়া পৌরসভার চেয়ারম্যান সুদামা রায় ঘাসফুল শিবিরে নাম লেখাচ্ছেন। আর হালিশহরের পর এবার কাঁচরাপাড়া পৌরসভাও যদি বিজেপির দখল থেকে তৃণমূলের দখলে চলে যায়, তাহলে গেরুয়া শিবির যে ক্রমশ ব্যাকফুটে চলে যাবে সে ব্যাপারে একপ্রকার নিশ্চিত বিশেষজ্ঞরা।

কিন্তু এমনটা হচ্ছে কেন! কেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া কাউন্সিলার আবার বিজেপির প্রতি মোহভঙ্গ হয়ে তৃণমূলে ফিরে আসছেন! এদিন এই প্রসঙ্গে হালিশহরের ঘটনা নিয়ে বিজেপি সাংসদ অর্জুন সিংহ বলেন, “চেয়ারম্যান তৃণমূলে যোগ দিলেও হালিশহর পৌরসভা বিজেপির ছিল, বিজেপিরই থাকবে।” তবে কি হবে তার সময় বলবে। কিন্তু হালিশহরের পর এখন কাঁচরাপাড়া পৌরসভায় গেরুয়া রং, নাকি সবুজ রং লাগে, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!