এখন পড়ছেন
হোম > জাতীয় > আমি ভাবতেই পারছি না, মমতা দিদি এতটা বদলে গিয়েছেন – মন্তব্য প্রধানমন্ত্রীর

আমি ভাবতেই পারছি না, মমতা দিদি এতটা বদলে গিয়েছেন – মন্তব্য প্রধানমন্ত্রীর

তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়ে একদা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়াসঙ্গী মুকুল রায় কোলকাতার রানী রাসমনির সভা থেকে মন্তব্য করেছিলেন, “পাল্টে গেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগের মমতা বন্দ্যোপাধ্যায় আর নেই।” আর মুকুলবাবুর এহেন মন্তব্য নিয়েই তোলপাড় হয়ে ওঠে রাজ্য রাজনীতি।

আর এবার বিজেপির সর্বোচ্চ সেনাপতি তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গলাতেও সেই একই মন্তব্য শোনা গেল। সূত্রের খবর, শুক্রবার একটি সর্বভারতীয় হিন্দি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, “মমতাজী সম্পর্কে আমার যে ধারনা ছিল তা ভেঙে গিয়েছে। মমতা দিদি যে এতটা বদলে গিয়েছেন, তা আমি কল্পনাও করতে পারিনা, আজকে ওনাকে দেখেই আমি অবাক হয়ে যাই।”

বিশেষজ্ঞদের মতে, কিছুদিন আগেই অক্ষয় কুমারের সাথে এক ব্যক্তিগত আলাপচারিতায় প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি মমতা বন্দ্যোপাধ্যায়ের পাঠানো কুর্তা এবং মিষ্টির প্রসঙ্গ তুলে আনেন। আর এই ঘটনাকে তুলে ধরেই যখন মমতা- মোদির সমঝোতার অভিযোগ তুলে সরব হচ্ছে বাম এবং কংগ্রেস, ঠিক তখনই এদিন সর্বভারতীয় টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সেই “মমতা বন্দ্যোপাধ্যায় পাল্টে গেছেন” বলে বাম এবং কংগ্রেসের অভিযোগকেই নস্যাৎ করে দিলেন প্রধানমন্ত্রী বলে মনে করছেন বিশেষজ্ঞদের একাংশ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে এনআরসি নিয়ে বর্তমানে তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী প্রবল বিদ্রোহ ঘোষণা করলে প্রতিটি বাংলাদেশী অনুপ্রবেশ ইস্যুতে স্পিকারের উদ্দেশ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাগজ ছুড়ে দেওয়া, সেনাবাহিনীর হাতে রাজ্যের দায়িত্বভার তুলে দিয়ে ভোট করার দাবিগুলিকেও এদিনের সাক্ষাৎকারে উল্লেখ করে নরেন্দ্র মোদী বলেন, “জনগণের জন্য কাজ করতে মমতা দিদির দায়বদ্ধতা ভুল প্রমাণিত হয়েছে।”

অন্যদিকে রাজ্যে রাজনৈতিক সন্ত্রাসের জেরে প্রতিনিয়ত বিজেপি কর্মীরা খুন হচ্ছে বলে উল্লেখ করে এদিন তৃণমূল কংগ্রেসকে খোঁচা দেন নরেন্দ্র মোদি। এদিকে এদিনের সাক্ষাৎকারে কংগ্রেসের উদ্দেশ্যেও কড়া ভাষায় আক্রমণ শানাতে দেখা যায় প্রধানমন্ত্রীকে। এদিকে সম্প্রতি ইভিএম দুর্নীতির প্রসঙ্গটি তুলে এনে কপিল সিব্বল বিজেপিকে খোঁচা দিলে এদিন সেই প্রসঙ্গে পাল্টা প্রধানমন্ত্রী বলেন, “ষড়যন্ত্র করে প্রতিনিয়ত কংগ্রেস মিথ্যে প্রচার করে।”

সব মিলিয়ে এবার তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পাল্টে গেছেন বলে সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করে রাজ্য তথা জাতীয় রাজনীতিতে ঝড় তুলে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!