এখন পড়ছেন
হোম > রাজ্য > মুখ্যমন্ত্রীর উদ্বোধন করা প্রকল্পের ফের উদ্বোধন করলেন মন্ত্রী, শুভেন্দু গড়ে জমজমাট বিতর্ক

মুখ্যমন্ত্রীর উদ্বোধন করা প্রকল্পের ফের উদ্বোধন করলেন মন্ত্রী, শুভেন্দু গড়ে জমজমাট বিতর্ক

রাজ্যের সরকার মানুষের উন্নয়ের জন্য দায়বদ্ধ- বিভিন্ন সময়ে এই দাবি করে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু একবার একটি প্রকল্পের উদ্বোধন করেও যদি সেই প্রকল্পের ফের উদ্বোধন হয় তাহলে কি রাজ্যের মানুষের বেশি উন্নতি হবে? এ যেন তেলা মাথায় তেল দেওয়ারই সামিল! এবার তেমনটাই ঘটলো শুভেন্দুগড়ে।

 

সূত্রের খবর, গতবছর জুলাই মাসের 11 তারিখ দিঘার প্রশাসনিক সভার মঞ্চ থেকে কাঁথিতে একটি পলিটেকনিক কলেজের ছাত্রী নিবাসের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু একবছর হতে না হতেই সেই ফের গত বৃহস্পতিবার সেই প্রকল্পের উদ্বোধন করলেন রাজ্যের কারিগরি শিক্ষা দপ্তরের মন্ত্রী পুর্নেন্দু বসু।

এখানেই অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন যে, মুখ্যমন্ত্রীর উদ্বোধন করা প্রকল্প তাঁর সরকারের কোনো মন্ত্রী কি ফের উদ্বোধন করতে পারে? যা নিয়ে তৈরি হয়েছে চরম বিতর্ক। যেই বিতর্ক থামাতে অধ্যাপকদের একাংশকে মাঠেও নামতে হয়েছে। তাঁদের দাবি, এটা পরিকল্পিত চক্রান্ত।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সরকারের ভাবমূর্তি খারাপ করতেই দুবার করে এই ছাত্রী নিবাস উদ্বোধন করা হল। কিন্তু খোদ পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর গড়ে এই প্রকল্প উদ্বোধনে কারা কারা জড়িত সেই চক্রান্তে? যেখানে মন্ত্রী উদ্বোধন করলেও সেখানে চক্রান্তের প্রশ্ন আসছে কোথা থেকে? তাহলে কি নিজেদের ভুল ঢাকতেই চক্রান্তের তত্ত্বকে সামনে আনছেন প্রশ্ন তুলছেন রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!