এখন পড়ছেন
হোম > চাকরি > মমতা বন্দ্যোপাধ্যায় কুশপুত্তলিকা পোড়ানো হলো নেতৃত্বে বিজেপি পন্থী মহিলা সংগঠন

মমতা বন্দ্যোপাধ্যায় কুশপুত্তলিকা পোড়ানো হলো নেতৃত্বে বিজেপি পন্থী মহিলা সংগঠন

এনআরসি ইস্যুতে উত্তপ্ত হলো গুয়াহাটি। আজ গুয়াহাটি প্রেস ক্লাবের সামনে মমতা বন্দ্যোপাধ্যায় কুশপুত্তলিকা পোড়ানো হয় যার নেতৃত্বে ছিলেন বিজেপি পন্থী মহিলা সংগঠন। তৃণমূল কংগ্রেস প্রতিনিধি দল বিমানবন্দরে বিক্ষোভ শুরু হয়ে যায় বলে জানা গেছে। একদিকে তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দল গুয়াহাটিতে ঢোকার জন্য মরিয়া প্রয়াস চালিয়ে যাচ্ছেন এবং অন্যদিকে তাদের আটকাতে সমস্ত রকমের প্রস্তুতি নিয়েছে প্রশাসন। প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে শিলচর  বিমানবন্দরের বাইরে বলেও জানা গেছে। জানা যাচ্ছে 144 ধারা জারি করা হয়েছে এবং সেই ধারা ভেঙ্গে যাতে তৃণমূল প্রতিনিধিরা কোনভাবে প্রবেশ করতে না পারে তার জন্য সব রকম ভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে সেখানকার প্রশাসন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এই নিয়ে শিলচরের কংগ্রেস সাংসদ সুস্মিতা দেব জানিয়েছেন, রাজ্যে বাঙালীদের পরিস্থিতি খুবই উদ্বেগজনক। শিলচর গুয়াহাটি যাওয়ার রাস্তায় মার খাচ্ছেন বাঙালিরা। অন্যদিকে বিজেপির মহিলা আন্দোলনকারীদের তরফ থেকে দাবি করা হচ্ছে যে মমতা বন্দ্যোপাধ্যায় রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার উদ্দেশ্যে পরিস্থিতি উদ্বেগজনক করার চেষ্টা করছেন। যে কারণে মমতা বন্দোপাধ্যায়ের প্রতিনিধিদলকে ঢুকতে দেবেন না তারা। শান্ত অসমকে কোনোমতেই অশান্ত হতে দেবেননা তাঁরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!