এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > মুখ্যমন্ত্রীর প্রচারসভায় অনুপস্থিত দুই হেভিওয়েট তৃণমূল বিধায়ক, শুরু তীব্র জল্পনা

মুখ্যমন্ত্রীর প্রচারসভায় অনুপস্থিত দুই হেভিওয়েট তৃণমূল বিধায়ক, শুরু তীব্র জল্পনা

অনেকদিন ধরেই তাকে নিয়ে তীব্র জল্পনা চলছিল। বাবা তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একদা সব সময়কার ছায়া সঙ্গী হিসেবে পরিচিত মুকুল রায় বিজেপিতে যোগদান করলেও তিনি কি করবেন তা নিয়ে নানা সময়ে নানা প্রশ্নের মুখে পড়তে হয়েছিল বীজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশুবাবুকে।

এমনকি কিছুদিন আগেই ব্যারাকপুরের হেভিওয়েট তৃণমূল নেতা অর্জুন সিংহ বিজেপিতে যোগদান করলে এবং ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে তিনি বিজেপির প্রার্থী হলে সেই মুকুল পুত্র শুভ্রাংশু রায়ের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে নানা মহলে তীব্র জল্পনা শুরু হতে থাকে। অনেকেই বলতে থাকেন, এবার হয়তো বাবার পথে হেটে বিজেপিতে যোগদান করবেন শুভ্রাংশু রায়। কিন্তু দলনেত্রীর প্রতি তার অগাধ আস্থা রয়েছে এবং ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীকে তিনি তার বিধানসভা ক্ষেত্র থেকে রেকর্ড পরিমাণে লিড দেবেন বলেও জানিয়ে দিয়েছিলেন শুভ্রাংশু বাবু।

কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার পরদিন মঙ্গলবার ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীর সমর্থনে যখন আমডাঙ্গায় সভা করতে এলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ঠিক তখনই সেই সভায় তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায়ের অনুপস্থিতি নিয়ে তৈরি হল তীব্র জল্পনা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

তবে শুভ্রাংশু রায়ের অনুপস্থিতি প্রসঙ্গে এদিন উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “ওর সঙ্গে আমার কথা হয়েছে ও দীনেশ ত্রিবেদীর হয়ে লড়াই করে যাচ্ছে। ও আমাকে বলেছে এখন নয়, একেবারে 23 শে মে সন্ধ্যেবেলায় পিসির পা ছুঁয়ে প্রণাম করব।”

তবে দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সভায় শুভ্রাংশু রায়ের পাশাপাশি অনুপস্থিত হিসেবেই দেখা গেছে ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্তকে। জানা গেছে, সম্প্রতি অস্ত্রপ্রচার হওয়ার কারণে তিনি এই সভায় উপস্থিত হতে পারেননি। তবে এদিনের এই সভায় উপস্থিত হয়ে নাম না করে তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া মুকুল রায়, অর্জুন সিংহের উদ্দেশ্যে কড়া ভাষায় আক্রমণ শানান মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, “এই নির্বাচনে সিপিএম, বিজেপি সবাই এক হয়ে কাজ করছে। যে গদ্দারের পা দিয়ে প্রধানমন্ত্রী বাংলাকে দেখছেন, সেই গদ্দারাই কালসাপ হবে। তখন উনি ওনার ভুল বুঝতে পারবেন। আগামী 6 মে নির্বাচনে আপনারা দীনেশ ত্রিবেদীকে জয়যুক্ত করুন। আমি এসে সেলিব্রেট করে যাব। গণতান্ত্রিকভাবে গদ্দারদের হারিয়ে দিন।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!