এখন পড়ছেন
হোম > রাজ্য > মুখ্যমন্ত্রীর সেফ ড্রাইভ সেভ লাইফকে না মেনেই তৃণমূলের প্রচারে হেলমেটহীন বাইক বাহিনী

মুখ্যমন্ত্রীর সেফ ড্রাইভ সেভ লাইফকে না মেনেই তৃণমূলের প্রচারে হেলমেটহীন বাইক বাহিনী

বাইক মিছিল তাও আবার বিনা হেলমেটে! এমনই অভিযোগ উঠলো এবার রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। মঙ্গবার সকালে হুগলী জেলার শ্রীরামপুরের রাজ্যধরপুরে ঘটনাটি ঘটেছে। অভিযোগ, জেলা পরিষদ, পঞ্চায়েত সমিতি, গ্রাম সভার প্রার্থীদের নিয়ে বিনা হেলমেটে বাইক মিছিল করেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসীদের মধ্যে তীব্র অসন্তোষ তৈরী হয়। ক্ষুদ্ধ এলাকাবাসীরা জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের ‘সেভ ড্রাইভ সেভ লাইফ’ কর্মসূচি তাঁর দলের কর্মীরা কোনো পরোয়া করছেনা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

ট্রাফিক আইনানুযায়ী, কোনও বাইকে দু’জনের বেশি সওয়ার হওয়া অনুচিত। অথচ এদিন শাসকদলের বাইক মিছিলে দেখা গেল কোনও বাইকে তিন জন তো কোনও বাইকে চার জন। এদিনের ঘটনা প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতা মোহন মণ্ডল দাবি করে বললেন, ”দুজনের মাথায় হেলমেট না থাকায় তাঁদের মিছিলে যেতে বারণ করে দিয়েছি। আমাদের দল এই সব পছন্দ করে না।” অন্যদিকে বিজেপি নেতা পড়াগতরু মিত্র বলেন, ”তৃণমূল বিনা হেলমেটে ঘুরলে সাতখুন মাফ, আর আমরা যদি এইটা করতাম পুলিশ জরিমানা করত।” যদিও এই বিষয়ে জেলা পুলিশের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আমাদের ফেসবুক পেজে কিছু টেকনিকাল প্রবলেমের জন্য নতুন নিউজ পোস্ট করতে খুব অসুবিধা হচ্ছে, সবসময় সব পোস্ট করাও যাচ্ছে না। তাই নতুন নিউজ পড়তে  দয়া করে চোখ রাখুন সরাসরি আমাদের পোর্টালে, ক্লিক করুন এই লিঙ্কে – priyobandhu.com

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!