এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > নতুন “পালক” মুখ্যমন্ত্রীর মুকুটে! আবার এল শ্রেষ্ঠত্বের শিরোপা

নতুন “পালক” মুখ্যমন্ত্রীর মুকুটে! আবার এল শ্রেষ্ঠত্বের শিরোপা

লোকসভা নির্বাচনে তিনি এবং তার দল বিজেপির কাছে কিছুটা পরাজিত হলেও এবার বিশ্ববাংলা শারদ সম্মানে সেরা থিম সংয়ের মর্যাদা পেল বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা গান। জানা যায়, বিগত বেশ কয়েক বছর ধরেই দুর্গা ষষ্ঠীর দিনে রাজ্যের তথ্য-সংস্কৃতি দপ্তরের মন্ত্রী ইন্দ্রনীল সেন কলকাতা এবং তার আশেপাশের এলাকার প্রজাপতির জন্যে “বিশ্ব বাংলা শারদ সম্মানের” ঘোষণা করেন। এবারেও তার কোনোরুপ ব্যতিক্রম ছিল না।

আর সেখানেই দেখা যায় যে, সুরুচি সংঘের যে থিম সং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছিলেন, তা এই বিশ্ব বাংলা শারদ সম্মানের সেরা মর্যাদায় ভূষিত হচ্ছে। বস্তুত, সুরুচি সংঘের যে থিম সংটি এবার মুখ্যমন্ত্রী লিখেছিলেন, তাতে গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল এবং সুর দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। তবে মুখ্যমন্ত্রীর লেখা সুরুচি সংঘের থিম সংকে বিশেষ মর্যাদা দেওয়ার পাশাপাশি বিশ্ববাংলা শারদ সম্মানে সাতাশটি পুজোকে সম্মানিত করা হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

যেখানে রয়েছে বড়িশা ক্লাব, চেতলা অগ্রণী, সুরুচি সংঘ, নাকতলা উদয়ন সংঘ, শ্রীভূমি স্পোর্টিং ক্লাব, আহিরীটোলা সার্বজনীন, হাতিবাগান সার্বজনীনের মত ক্লাবগুলো। এছাড়াও সেরা ভাবনার জন্য পুরস্কৃত করা হয়েছে, বাদামতলা আষাঢ় সংঘ, কসবা বোসপুকুর শীতলা মন্দির, অজেয় সংঘ, ভারতচক্র, ভবানীপুর 75 পল্লি, নলিন সরকার স্ট্রীটের মত সাতটি পুজো কমিটিকে।

সেরা প্রতিমার পুরস্কার পেয়েছে যোধপুর পার্ক শারদীয় দুর্গোৎসব, সেলিমপুর পল্লী এবং কালীঘাট মিলন সংঘ। এছাড়াও বাঘাযতীন বি অ্যান্ড সি ব্লক, পূর্বাচল শক্তি সংঘ, সন্তোষপুর লেকপল্লি সেরা পরিবেশবান্ধব, বাগবাজার সার্বজনীন সেরা ঢাকেশ্রী এবং আলিপুর সার্বজনীন সেরা ব্র্যান্ডিংয়ের পুরস্কার ছিনিয়ে নিয়েছে।

এদিকে শুক্রবার কলকাতা পৌরসভার পক্ষ থেকে আয়োজিত “কলকাতাশ্রী” এবং “মেয়র চয়েসে” অংশগ্রহণকারী পুজো কমিটিগুলোর নাম ঘোষণা করেন মেয়র ফিরহাদ হাকিম এবং মেয়র পারিষদ দেবাশীষ কুমার। তবে এত কিছুর মধ্যেও বিশ্ববাংলা
শারদ সম্মানে এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা থিম সং বিশেষ মর্যাদা পাওয়ায় রীতিমতো উজ্জীবিত গোটা তৃণমূল শিবির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!