এখন পড়ছেন
হোম > রাজ্য > মুখ্যমন্ত্রীর সভায় নাম না থাকায় ঢুকতেই দেওয়া হল না এই হেভিওয়েট বিধায়ককে, জল্পনা চরমে

মুখ্যমন্ত্রীর সভায় নাম না থাকায় ঢুকতেই দেওয়া হল না এই হেভিওয়েট বিধায়ককে, জল্পনা চরমে

মুখ্যমন্ত্রীর জনসভায় নিরাপত্তার কড়াকড়ি থাকাটাই স্বাভাবিক। তাই বলে শাসক দলের হেভিওয়েট নেতা কে ঢুকতে দেওয়া যাবে না, এ আবার কেমন কথা? কিন্তু হ্যাঁ তাই ঘটেছে। বৃহস্পতিবার গাইঘাটায় মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভায় শাসকদলেরই নেতা ও বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তকেই ঢুকতে দিলেন না নিরাপত্তারক্ষীরা! এই নিয়ে বেশ কিছুক্ষণ বচসা চলে। এমনকি শেষপর্যন্ত একপ্রকার বাধ্য হয়েই ফিরেই যেতে হয় মেয়রকে।

প্রসঙ্গত উল্লেখ্য,বৃহস্পতিবার ছিল মতুয়া মহাসংঘের প্রধান উপদেষ্টা ‘বড়মা’ বীণাপাণিদেবীর শততম জন্মদিন। আর সেই উপলক্ষে মতুয়া মহাসংঘের ব্যানারে অনুষ্ঠান হল গাইঘাটায়। মূলত ‘বড়মা’-কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে এদিন গাইঘাটার ঠাকুরনগরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার এর জনসভা থেকে হরিচাঁদ ও গুরুচাঁদ ঠাকুরের নামে বিশ্ববিদ্যালয় তৈরি, ঠাকুরবাড়িতে ঢেলে সাজানো-সহ একাধিক প্রকল্পের কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর ভাষণ দেওয়া কালীন সভাস্থলে গিয়ে পৌঁছান তৃণমূলের বিধান নগরের মেয়র সব্যসাচী দত্ত। কিন্তু তাঁকে নিরাপত্তারক্ষীরা জনসভায় ঢুকতে দেননি বলে অভিযোগ। এই নিয়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে দীর্ঘক্ষণ মেয়রের বচসাও হয়। শেষপর্যন্ত মুখ্যমন্ত্রীর জনসভায় ঢুকতে না পেরে বিফল মনোরথ হয়ে ফিরে যান সব্যসাচী দত্ত।

কিন্তু, কেন এমনটা হল? মেয়র সব্যসাচী দত্তের দাবি, খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক নিজে তাকে গাইঘাটায় মুখ্যমন্ত্রীর জনসভায় আমন্ত্রণ করেছিলেন। কিন্তু, যখন তিনি সভাস্থলে পৌঁছান, তখন ডেলিগেটদের তালিকায় নাম না থাকার অজুহাতে তাঁকে আটকে দেয় নিরাপত্তারক্ষীরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!