এখন পড়ছেন
হোম > রাজ্য > মুখ্যমন্ত্রীর নতুন পরিকল্পনায় রাজ্যে বাড়তে চলেছে তথ্যপ্রযুক্তি শিল্প, তৈরি হচ্ছে সেক্টর-সিক্স

মুখ্যমন্ত্রীর নতুন পরিকল্পনায় রাজ্যে বাড়তে চলেছে তথ্যপ্রযুক্তি শিল্প, তৈরি হচ্ছে সেক্টর-সিক্স

রাজ্যের বিভিন্ন ক্ষেত্রের কৃতি শিক্ষার্থীদের কথা চিন্তা করে নতুন পরিকল্পনা গ্রহণের পথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মানণীয়ার মতে রাজ্যের কৃতিদের ঘর বাড়ি ছেড়ে প্রবাসে গিয়ে কাজ করার দরকার নেই। সমস্ত তথ্য প্রযুক্তি কর্মীরা এবার তাঁদের রাজ্যে থেকেই কাজ করুক এবং রাজ্য্যের উন্নতি করুক। তার জন্য এবার ঢেলে সাজানো হচ্ছে রাজ্যে আইটি সেক্টর। সেক্টর ফাইভের সঙ্গে এবার নতুন সংযোজন সেক্টর সিক্স। 

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

রাজ্যের বর্তমান সরকার চায় আইটি সংস্থাগুলির উন্নয়ন এবং বিকাশ রাজ্যের মধ্যেই হোক। এদিন শহরের নব দিগন্তের বিভিন্ন প্রকল্পের শিলান্যাস অনুষ্ঠানে উপস্থিত হয়ে  নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম বললেন সরকারী উদ্যোগের কথা জানিয়ে বললেন , ”সেক্টর-৫ এর পর এবার তৈরি করা হচ্ছে সেক্টর-৬। সেখানে আইটি সংস্থাগুলিকে আসার আহ্বান জানানো হয়েছে।” এছাড়াও রাজ্যের মন্ত্রী এদিন জানালেন এখানকার আইটি প্রফেশনালদের জন্য অনেক বিস্ময় অপেক্ষা করছে। জানা গেলো আগামী ১০ ই আগষ্ট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে প্রথম অত্যাধুনিক ব্যবস্থাপনা সমৃদ্ধ আইটি সিলিকন ভ্যালির উদ্বোধন করবেন।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!