এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > হোটেল ম্যানেজারকে বড় উপহার দিলেন মুখ্যমন্ত্রী, অভিভূত হোটেলের ম্যানেজার

হোটেল ম্যানেজারকে বড় উপহার দিলেন মুখ্যমন্ত্রী, অভিভূত হোটেলের ম্যানেজার

দেশ হোক বা বিদেশ সকলের ব্যাক্তিত্ব এবং সৌজন্যতার নিরিখে সকলের কাছেই অনন্য স্থান লাভ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার বিদেশ সফরে গিয়ে রাস্তায় পিয়ানোতে “উই স্যাল ওভারকাম” গান বাজিয়ে সকলের মন জয় করেছিলেন তিনি। এবারে সেই বিদেশে বিনিয়োগের লক্ষ্যে সমস্ত বৈঠক সেরে বাংলায় ফিরে আসার দিনেও এক অভূতপূর্ব নিদর্শন রেখে গেলেন তিনি।

সূত্রের খবর, গতকাল ইতালির স্থানীয় সময় বেলা 11 টা 20 মিনিটে হোটেল থেকে মিলানের মালপেন্সা বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দেন মুখ্যমন্ত্রী। বিমানবন্দর পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে ছিলেন ভারতীয় দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন গ্লোরিয়া গাংতে। জানা গেছে, এই হোটেল ছাড়ার আগে এক সৌজন্যের নিদর্শন দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। হোটেলের ম্যানেজার এজিও ইন্ডিয়ানিকে নিজের তোলা কাঞ্জনজঙ্ঘার একটি ছবি উপহার দেন মুখ্যমন্ত্রী।

পাশাপাশি বাংলায় আসার জন্য সেই হোটেল মালিককে আমন্ত্রনও জানান তিনি। এদিকে এই ছবি পেয়ে আনন্দিত এবং উৎফুল্ল সেই হোটেল ম্যানেজার বলেন, “ছবিটি অফিসে টাঙিয়ে রাখব।” আর এরপরই দুপুর দুটোয় এমিরেটস এর বিমানে দুবাই রওনা দেন মুখ্যমন্ত্রী। সূত্রের খবর, 12 দিনের বিদেশ সফর শেষে আজ সন্ধ্যায় কোলকাতায় পৌছবেন মুখ্যমন্ত্রী।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

রাজনৈতিক মহলের মতে, বিদেশের হোটেল মালিককে নিজের তোলা বাংলার প্রিয় কাঞ্চনজঙ্ঘার ছবি তুলে দিয়ে একদিকে যেমন সৌজন্যের নজিড় গড়লেন মুখ্যমন্ত্রী ঠিক তেমনই বাংলায় যে অভূতপূর্ব প্রাকৃতিক দৃশ্য রয়েছে তাও সেই ছবি দিয়ে বিদেশের চোখে বাংলার প্রতি আকর্ষন বাড়ানোর চেষ্টা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!