এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > মমতা ব্যানার্জীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন তাঁরই প্রাক্তন মন্ত্রী

মমতা ব্যানার্জীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন তাঁরই প্রাক্তন মন্ত্রী



তৃণমূল ছেড়ে কংগ্রেসে গিয়েছিলেন তারপর সেখান থেকে বিজেপিতে আর বিজেপিতে গিয়েই বোমা ফাটালেন মমতা বন্দ্যোপাধ্যায়ের এককালের মন্ত্রিসভার মন্ত্রী হুমায়ুন কবীর। এদিন সাংবাদিক বৈঠকে তৃণমূল নেত্রীকে আক্রমণ করে একগুচ্ছ অভিযোগ আনলেন তাঁর বিরুদ্ধে। তিনি জানালেন,”মমতা বন্দ্যোপাধ্যায় মিথ্যাচার ছাড়া কিছুই জানেন না। কোনও জেলার নেতাকে তিনি বিশ্বাস করেন না।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

সাথে আরো অভিযোগ করে বলেন যে মমতা বন্দ্যোপাধ্যায় নাকি তাঁর মন্ত্রিসভার সদস্যদের কোনও কাজ করতে দেন না শুধু তাই নয় জেলার SP, DM, OC, BDO, এরাই এখন তৃণমূলের ক্যাডার। তাঁর দাবি যে পুলিশ মমতার চুলের মুঠি ধরেছিল, এখন তিনি সেই পুলিশের নির্ভরশীল হয়ে রাজনীতি করছেন। সাথে বিশ্বাসের সাথে তিনি দাবি করেন যে একমাত্র বিজেপিই পারে মমতা বন্দ্যোপাধ্যায়কে আবার সাধারণ মানুষে পরিণত করতে।এদিন বিস্ফোরকভাবে সিপিআইএম এবং তাঁর প্রাক্তন দল কংগ্রেসের বিরুদ্ধের সোচ্চার হন তিনি। আক্রমণের সুরে বলেন ৩৪ বছরের সিপিআইএম এখন অস্তিত্বশূন্য হয়ে দাঁড়িয়েছে। কংগ্রেসেরও দৈন্যদশা। কংগ্রেস নেতৃত্বরা নাকি এখন মমতা বন্দ্যোপাধ্যায়কে তোল্লা দিচ্ছে। প্রসঙ্গত,দিল্লি থেকেই কৈলাশ বিজয়বর্গীর হাত ধরে তিনি গত সোমবার বিজেপিতে যোগ দেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!