এখন পড়ছেন
হোম > রাজ্য > মুখ্যমন্ত্রীর হাত ধরে উত্তরবঙ্গবাসীর দীর্ঘ 40 বছরের স্বপ্নপূরন হতে চলেছে

মুখ্যমন্ত্রীর হাত ধরে উত্তরবঙ্গবাসীর দীর্ঘ 40 বছরের স্বপ্নপূরন হতে চলেছে


বিগত বামফ্রন্ট সরকারের আমলে উত্তরবঙ্গে কোলকাতা হাইকোর্টের সার্কিট বেঞ্চ তৈরি নিয়ে অনেক জল্পনা চলছিল। এমনকী বেঞ্চের অস্থায়ী ভবন নির্মানের পর তা বহু বছর ধরে পড়ে ছিল কিন্তু চালু আর হয়নি। সূত্রের খবর, গত রবিবারই এই অস্থায়ী বেঞ্চের পরিকাঠামো খতিয়ে দেখেন কোলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি জ্যোতির্ময় ভট্টাচার্য। তাঁর সাথে ছিলেন পর্যটনমন্ত্রী গৌতম দেব। আর সোমবার উত্তরবঙ্গের মিনি সচিবালয় থেকে এই ইস্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষনায় দীর্ঘ 40 বছরের স্বপ্নপূরন হতে চলেছে উত্তরবঙ্গবাসীর।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন মুখ্যমন্ত্রী বলেন, “আগামী 17 ই আগষ্ট জলপাইগুড়িতে কোলকাতা হাইকোর্টের সার্কিট বেঞ্চের উদ্বোধনী অনুষ্টানে আমি নিজে উপস্থিত থাকব। এটা উত্তরবঙ্গবাসীর দীর্গদিনের দাবি।আর সেটাই সরকার পূরন করছে। উত্তরবঙ্গের প্রতিটি জেলাকে ঢেলে সাজাতে চায় সরকার।” এদিনের এই প্রশাসনিক বৈঠকে উপস্থিত ছিলেন গ্রেটার নেতা বংশীবদন বর্মন, কেপিপি নেতা অতুল রায়। এদিন তাঁদের সাথেও কথা বলতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। এদিনের এই প্রশাসনিক বৈঠক শুরু আগে ওদলাবাড়ি ব্লক প্রাথমিক স্বাস্থকেন্দ্র থেকে উন্নীত 30 শয্যাবিশিষ্ট হাসপাতাল, রাঙামাটিতে নবনির্মিত সাব সেন্টার, মাল্টি স্পেশালিটি হাসপাতালের উদ্বোধন করেন তিনি। এমনকী চা বাগান নিয়ে তৈরি সমস্যা শোনেন মমতা বন্দ্যোপাধ্যায়। শিল্পে জমি নিয়ে কোনো সমস্যা যাতে না থাকে এবং জোর করে জবরদখল যাতে না হয় সেব্যাপারে এই প্রশাসনিক বৈঠক থেকে জেলা প্রশাসনকে কড়া বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। তবে শিল্পদ্যোগী সুরজিৎ পাল রাজগঞ্জ পঞ্চায়েত সমিতির প্রচুর পরিমানে এলইউসি চার্জ নিয়ে অভিযোগ করলে সাথে সাথে মুখ্যসচিব মলয় দে কে তা দেখতে বলেন মমতা বন্ধ্যোপাধ্যায়। সব মিলিয়ে উত্তরবঙ্গের উন্নয়নে কোনো বাধাই যে তিনি বরদাস্ত করবেন না তা ফের কাঞ্চনকন্যার মাটি থেকে জানিয়ে দিলেন রাজ্যের প্রশাসনিক প্রধান।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!