এখন পড়ছেন
হোম > জাতীয় > কংগ্রেসের জন্য দরজা কি খুলে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়? জল্পনা চরমে

কংগ্রেসের জন্য দরজা কি খুলে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়? জল্পনা চরমে

২১ শে জুলাইয়ের মঞ্চ থেকে কংগ্রেসকে দুই নৌকায় পা দিয়ে চলার দোষে দুষ্ট করলেন তৃণমূল নেত্রী। তিনি বলেন বাংলায় বিজেপির সাথে আর কেন্দ্রে বিজেপির বিরুদ্ধে – এই হল কংগ্রেসের বর্তমান রাজনীতি। এদিন কংগ্রেসের এই দুমুখো নীতির কঠোর সমালোচনা করে তিনি বলেন, বাংলায় জগাই মাধাই আর বিদাই এক সঙ্গে চলছে। পঞ্চায়েত নির্বাচনে এক সঙ্গে লড়াই করেছে। এটা আমার দুঃখ। কিন্তু বাংলায় যদি কেউ না আসে আমরা একলাই লড়ব। বাংলায় তৃণমূল একাই লড়বে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায়, একুশে জুলাইয়ের মঞ্চ থেকে আমাদের অঙ্গীকার, বাংলায় ৪২-এ ৪২ থাক, আর বিজেপি গোল্লায় যাক। তৃণমূল কংগ্রেসই এবার বাংলায় বিরোধী শূন্য করে ভারতে পার্লামেন্ট দখলের পথ দেখাবে। ২০১৯-এ বিজেপি ফিনিশ হয়ে যাবে।

 

তবে সর্বভারতীয় ক্ষেত্রে তিনি যে রাজনৈতিক জোট নিয়ে চলতে চান তা আরও একবার স্পষ্ট করে দিয়ে তিনি বলেন ১৯শে জানুয়ারি ব্রিগেডের সভায় তিনি সারা দেশের বিজেপি বিরোধী নেতাদের হাজির করবেন মঞ্চে। কংগ্রেস যদি নিজেদের শুধরে নেয়, বিজেপি হটাও মন্ত্রে যদি তারা একযোগে তৃণমূলকে সমর্থন করে রাজ্যে এবং কেন্দ্রে একযোগে তাহলে তৃণমূল ভাবনা-চিন্তা করবে একসঙ্গে চলার ব্যাপারে। তাঁর এ হেন মন্তব্যে নড়েচড়ে বসেছে রাজনৈতিক মহল। হাল্কা হলেও এটা যে জোটেরই ইঙ্গিত তা বুঝতে বাকি নেই কারও।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!