এখন পড়ছেন
হোম > জাতীয় > আসাম ইস্যুতে মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমন এবার হেভিওয়েট বিজেপি নেত্রীর

আসাম ইস্যুতে মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমন এবার হেভিওয়েট বিজেপি নেত্রীর

অসমে এনআরসি তালিকা থেকে 40 লক্ষ নাগরিকের নাম বাদ পড়ায় প্রথম থেকেই কেন্দ্রের বিরুদ্ধে সুর চরিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে পাল্টা তৃনমূলের বিরুদ্ধেও তোপ দেগেছে বিজেপি। কিন্তু বিজেপি তৃনমূলের সেই দ্বৈরথ যেন কিছুতেই থামতে চাইছে না। এবার ফের এই এনআরসিতে বিরোধীতার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় কটাক্ষ করলেন রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়।

এদিন ঘাটালের দাসপুরের গৌরার একটি বেসরকারী মিটিং হলে ঘাটাল লোকসভার সাংগঠনিক মহিলা মোর্চার সভায় যোগ দেন লকেট চট্টোপাধ্যায়। উপস্থিত ছিলেন বিজেপির ঘাটাল লোকসভা সাংগঠনিক জেলার সম্পাদক কালীপদ সেনগুপ্ত, মহিলা নেত্রী অপর্না দাস সহ জেলার নেতৃত্বরা। এদিন এই সভাতেই বক্তব্য রাখতে গিয়ে তৃনমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বিজেপির লকেট চট্টোপাধ্যায় বলেন, “অসম নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের এত মাথাব্যাথা কেন? উনি দেশের সুরক্ষা চান না। অবৈধ নাগরিকদের ভোটে জিতেছেন।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

দেশের সুরক্ষা নিয়ে এভাবে রাজনীতি করা ঠিক না বলেও এদিন তৃনমূলকে তিরস্কার করেন তিনি। তবে শুধু এনআরসিই নয়, এদিনের এই সভায়  রাজ্যের নারী নির্যাতন নিয়ে লকেট চট্টোপাধ্যায় বলেন, “রাজ্যে মহিলাদের নিরাপত্তা নেই। পদে পদে মহিলাদের লাঞ্চিত হতে হচ্ছে। ঘাটালের মহিলারাও এর বিরুদ্ধে পথে নামুন।” রাজনৈতিক মহলের মতে, লোকসভা ভোট যতই এগিয়ে আসবে ততই এরাজ্যে তৃনমূলের বিরুদ্ধে সুর চড়াবে বিজেপি। কারন এবারে তাঁদের পাখির চোখ এই বাংলা। তবে তৃনমূলের থেকে নিজেদের দখলে এই রাজ্যকে নিয়ে যেতে গেলে যে আরও অনেক ক্রোশ পথই পেরোতে হবে বিজেপিকে তা মানছেন বঙ্গ বিজেপির নেতারাও।

 

আপনার মতামত জানান -
Top