এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > ‘দেশে যুদ্ধ লাগিয়ে মোদী বিদেশে শান্তি পুরস্কার নিচ্ছেন’ মোদিকে তীব্র আক্রমণ মমতার

‘দেশে যুদ্ধ লাগিয়ে মোদী বিদেশে শান্তি পুরস্কার নিচ্ছেন’ মোদিকে তীব্র আক্রমণ মমতার

কাকেকদিন আগেই দক্ষিণ কোরিয়ার সোলে শান্তি পুরস্কার নিতে গিয়েছিলেন মোদী। আর গতকাল নজরুল মঞ্চে দলীয় বৈঠকে সেই ঘটনা নিয়ে মোদীকে কটাক্ষ করতে ছাড়লেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি বলেন যে, ‘‘দেশে ছায়া-যুদ্ধ চালাচ্ছেন। দেশে যুদ্ধ লাগিয়ে উনি শান্তি পুরস্কার নিচ্ছেন! ভাবখানা এমন যেন শান্তির সুদর্শন চক্র ঘোরাচ্ছেন! এই সব পুরস্কার ব্যবস্থা করে পাওয়া যায়।’’ সাথেই তিনি মোদিকে আক্রমণ করে বলেন যে ভোটের মুখে ‘রক্ত নিয়ে রাজনীতি’ করতেই প্রধানমন্ত্রী বিপজ্জনক ভাবে জওয়ানদের মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিলেন।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এই নিয়ে তিনি অভিযোগ জানিয়ে বলেন যে , ‘‘বায়ুপথে না নিয়ে, রাস্তায় নিরাপত্তা নিশ্ছিদ্র না করে কেন জওয়ানদের ওই দিন মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিলেন? ভোটের রাজনীতি করবেন বলে?’’ কেন্দ্র সব জেনেও জওয়ানদের নিরাপত্তায় যে কোনও ব্যবস্থা নেয়নি, তার জন্য প্রধানমন্ত্রীকে ফের দোষারোপ করে মমতার সাফ বক্তব্য, ‘‘সবাইকে বোকা বানিয়ে রাখবেন ভেবেছেন? সার্জিকাল স্ট্রাইক, যুদ্ধ যুদ্ধ খেলা খেলছেন?’’সাথেই এদিন প্রধানমন্ত্রীর উদেশ্যে প্রশ্ন ছোড়েন যে, ‘‘আপনিও তো আগেই জানতেন এই ঘটনা ঘটবে। তা হলে কেন ঘটল ওই ঘটনা? ঘটনার সময়ে কোথায় ছিলেন?’’

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!