এখন পড়ছেন
হোম > জাতীয় > পুরনো ‘প্রমাণ’ তুলে ধরে পুলিশের ‘মমতা প্রীতি’ নতুন করে সামনে নিয়ে এলেন মুকুল রায় – জেনে নিন বিস্তারিত

পুরনো ‘প্রমাণ’ তুলে ধরে পুলিশের ‘মমতা প্রীতি’ নতুন করে সামনে নিয়ে এলেন মুকুল রায় – জেনে নিন বিস্তারিত

কিছুদিন শান্ত থাকার পর আবার রবিবার উত্তাল হয়ে উঠল ব্যারাকপুর শিল্পাঞ্চল। পার্টি অফিসের দখল নিয়ে দুই দলের মধ্যে এই গন্ডগোল লাগে বলে জানা যায়। গন্ডগোল এর মাঝে বিজেপি সাংসদ অর্জুন সিং আসেন এবং তার গাড়ি ভাঙচুর হয় প্রতিনিয়ত ইটের আঘাতে আহত হয়ে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। আর এই ঘটনা নিয়ে মুখ খুললেন বিজেপি নেতা মুকুল রায়।

এবার অর্জুন সিং এর ওপর হামলার ঘটনায় সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা উচিত বলে দাবি জানালেন মুকুল রায়। মুকুল রায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে আরো একবার অভিযোগের আঙুল তুলে বললেন, অর্জুন সিংকে হত্যার চক্রান্ত করেছিলেন মুখ্যমন্ত্রী আর তার সাথে জড়িত ছিল এডিজি জ্ঞানবন্ত সিং ও ব্যারাকপুর সিপি মনোজ ভার্মা।

রবিবার ব্যারাকপুর শিল্পাঞ্চলে বিজেপি তৃণমূল সংঘর্ষের ঘটনায় পুলিশ কমিশনার মনোজ ভার্মার ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। ভিডিও ফুটেছে দেখা যাচ্ছে, সেদিন উত্তেজিত জনতাকে নিয়ন্ত্রণ করতে না পেরে সহকর্মীর কাছ থেকে বন্দুক নিয়ে শূন্যে গুলি চালাতে দেখা যায় তাকে। ছবি সামনে আসতেই শুরু হয়ে গেছে বিতর্ক।

এদিন দিল্লিতে সাংবাদিক বৈঠক করে মুকুল রায় অভিযোগ করেন, মনোজ ভার্মা রবিবার ঘটনাস্থলে কেন র‍্যাফের পোশাক পরেছিলেন পুলিশের পোষাক না পড়ে ? শুধু তাই নয়, তিনি মনোজ ভার্মার দিকে অভিযোগের আঙুল তোলেন এই বলে, মুখ্যমন্ত্রীর সঙ্গে আঁতাত করে অর্জুন সিং কে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত মনোজ ভার্মা। এই মনোজ ভার্মাই একসময় হার্মাদদের সাথে ষড়যন্ত্রে লিপ্ত ছিল বলে জানান তিনি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

শুধু মনোজ ভার্মা নন মুকুল রায় আঙুল তুলেছেন এডিজি জ্ঞানবন্ত সিং এর দিকেও। মুকুল রায় এদিন বলেন, হাইকোর্ট এর আগে জ্ঞানবন্ত সিং এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে বললেও রাজ্য সরকার তার বিরুদ্ধে কোনো রকম ব্যবস্থা নেন না। এদিন মুকুল রায় সাংবাদিকদের সামনে রিজওয়ানুর  রহমানের মৃত‍্যু সংক্রান্ত বিক্ষোভের একটি ছবি দেখিয়ে দাবি করেন, ‘এই ছবিটা চিনতে পারছেন? কলকাতায় ধর্না হয়েছে, মমতার পাশে বিধান নগর থেকে এসে বসেছেন জ্ঞানবন্ত সিং।’ অর্জুন সিং এর ওপর হামলাকে পুরোপুরি রাজনৈতিক পরিকল্পনা বলে দাবি করলেন মুকুল রায়। এদিন তিনি বলেন, ‘জ্ঞানবন্ত সিংয়ের বিরুদ্ধে স্বরাষ্ট্রমন্ত্রকে অভিযোগ করেছি। কাল রাজ্যপাল ও স্বরাষ্ট্র সচিব কে জানাব।’

 

প্রসঙ্গত রবিবার বিজেপির পার্টি অফিসের দখল নিতে আসে তৃণমূল। এবং তাই নিয়ে শ্যামনগরের ফিডার রোডে শুরু হয়ে যায় চরম গন্ডগোল। ব্যাপক বোমাবাজি শুরু হয়ে যায়। উত্তেজনার আঁচ ছড়ায় সমগ্র ব‍্যারাকপুর শিল্পাঞ্চলে।তবে যে পার্টি অফিসকে ঘিরে এই গন্ডগোল সেই পার্টি অফিস নিয়ে তৃণমূলের দাবি, লোকসভা ভোটের পর বিজেপি তাদের পার্টি অফিস ছিনিয়ে নেয়। এদিন তারা নিজেদের সেই পার্টি অফিস ফিরিয়ে নিতে আসে। এবং বিজেপি তাদের প্রথম আঘাত করা শুরু করে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!