এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > বন্যা দুর্গত কৃষক পরিবার নিয়ে বড়সড় ঘোষনা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

বন্যা দুর্গত কৃষক পরিবার নিয়ে বড়সড় ঘোষনা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

কেন্দ্র কৃষকদের কল্যানে একগুচ্ছ পদক্ষেপ করেছে। আর এটাকেই ইস্যু করে আগামী 16 ই জুলাই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু প্রধানমন্ত্রীর সফরের উত্তরবঙ্গের কোচবিহারের চ্যাংরাবান্ধার প্রশাসনিক বৈঠক থেকে রাজ্যের বন্যা দুর্গত কৃষকদের জন্য আর্থিক অনুদান ঘোষনা করে গেরুয়া শিবিরের বাড়া ভাতে ছাই ফেলে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মুখ্যমন্ত্রী বলেন,” বন্যা দুর্গত কৃষক পরিবারের জন্য কৃষিঋন মুকুব করা হয়েছে। এবার থেকে কৃষিজমি নিতে গেলে তাঁদের আর পুরসভার মিউটেশনের প্রয়োজন নেই।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

শুধু এখানেই শেষ নয় এদিন উত্তরবঙ্গবাসীর দীর্ঘ 40 বছরের স্বপ্ন পূরনে একধাপ অগ্রসর হন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, “কোচবিহারের নতুন সার্কিট বেঞ্চের আওতায় উত্তরবঙ্গের পাঁচ জেলাকে নিয়ে আসা হচ্ছে। এখন থেকে কোলকাতা হাইকোর্টে আর মামলা করতে যেত হবে না।” এছাড়াও এদিপের প্রশাসনিক বৈঠক থেকে সকলের অবগতির জন্য সরকারী চাকরির বয়সসীমা সাধারনের জন্য 40, তফসিলি জাতির জন্য 43 ও তফসিলি উপজাতি, আদিবাসীদের জন্য 45 বছর করেছে যে রাজ্য সরকার তা আরও একবার উল্লেখ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সব মিলিয়ে কোচবিহারের চ্যাংরাবান্ধার প্রশাসনিক বৈঠকে কৃষকদরদী ও কল্পতরু হয়ে উঠলেন রাজ্যের প্রশাসনিক প্রধান।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!