এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > মালদার দুটি আসনেই ঘাসফুল ফোটাতে এবার বিশেষ পরিকল্পনায় তৃণমূল নেত্রী – জানুন বিস্তারিত

মালদার দুটি আসনেই ঘাসফুল ফোটাতে এবার বিশেষ পরিকল্পনায় তৃণমূল নেত্রী – জানুন বিস্তারিত

দীর্ঘদিন ধরেই কংগ্রেসের শক্ত ঘাঁটি বলে পরিচিত মালদহ জেলা। কিন্তু আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল নেত্রীর ঘোষিত বার্তা,”রাজ্যের 42 টি লোকসভা কেন্দ্রের মধ্যে 42 টি লোকসভা কেন্দ্রই দখলে চাই।” আর তাই তো এবার কংগ্রেসের একদা শক্ত ঘাঁটি বলে পরিচিত মালদহে জোর প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল।

কিছুদিন আগেই কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিতে দেখা গেছে মালদহের মৌসম বেনজির নূরকে। বর্তমানে তৃণমূলের তরফেই তিনি উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের প্রার্থী হয়েছেন। অন্যদিকে দক্ষিণ মালদহ লোকসভা কেন্দ্রে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে মোয়াজ্জেম হোসেনকে।

ইতিমধ্যেই গতকাল এই মালদহ জেলার দুই লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীরা তৃণমূলের হেভিওয়েট নেতা ফিরহাদ হাকিম ও শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে বিশাল মিছিল করে তাদের মনোনয়নপত্র জমা করেছেন। আর এবার গনি গড় বলে পরিচিত কংগ্রেসের শক্ত ঘাঁটি মালদাতে ঘাসফুল ফোটাতে ময়দানে নামছেন স্বয়ং তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, আগামী 17 এবং 18 এপ্রিল উত্তর ও দক্ষিণ মালদহ লোকসভায় দলীয় প্রার্থীদের সমর্থনে দুটি করে মোট চারটি সভা করবেন তিনি। জানা গেছে, 17 এপ্রিল উত্তর মালদহের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূরের সমর্থনে সামসিতে প্রথম সভা করে ওইদিনই দুপুরে কালিয়াচকের হাতিমারি ময়দানে দ্বিতীয় সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর 17 তারিখের সভা সমিতি করে পুরাতন মালদহের একটি বেসরকারি হোটেলে রাত্রিবাস করে পরদিন 18 এপ্রিল ফের দুটি সভা করার কথা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের।

জানা গেছে, 18 তারিখে দক্ষিণ মালদহ লোকসভা কেন্দ্রে দলীয় প্রার্থী মোয়াজ্জেম হোসেনের সমর্থনে দুপুরের দিকে ইংলিশবাজারের সেকেন্দারপুর পিএইচই ময়দানে প্রথম সভা করে পাকুয়াহাটে মৌসম নূরের সমর্থনে দ্বিতীয় সভা করবেন তৃণমূল নেত্রী। এদিন দলীয় নেত্রী তথা মুখ্যমন্ত্রীর এই সভা প্রসঙ্গে তৃণমূলের অন্যতম সাধারণ সম্পাদক হেমন্ত শর্মা বলেন, “মুখ্যমন্ত্রী দুদিনে চারটি সভা করবেন। এই বিষয়ে আমাদের কাছে পূর্ণাঙ্গ সময়সূচী এসে পৌঁছেছে।”

অন্যদিকে মুখ্যমন্ত্রীর পাশাপাশি পুরমন্ত্রী ফিরহাদ হাকিম সহ একাধিক হেভিওয়েটরা মালদায় এসে প্রচার করে দলীয় প্রার্থীদের জেতাবেন বলে জানান মালদহ জেলা তৃণমূলের কোর কমিটির অন্যতম সদস্য তথা উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম নূরের নির্বাচনী এজেন্ট অম্লান ভাদুড়ী। সব মিলিয়ে এবার লোকসভা নির্বাচনে মালদহের দুটি কেন্দ্রে লোকসভা কেন্দ্রে ঘাসফুল ফোটাতে দু’দিনব্যাপী সেই মালদহ জেলার দুই লোকসভা কেন্দ্রে দলীয় প্রার্থীদের সমর্থনে সভা করতে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!