এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > মালদহের রাজনীতি কোন পথে? আজ প্রকাশ্য জনসভা থেকে পথ দেখাবেন শুভেন্দু অধিকারী

মালদহের রাজনীতি কোন পথে? আজ প্রকাশ্য জনসভা থেকে পথ দেখাবেন শুভেন্দু অধিকারী

সম্প্রতি মুর্শিদাবাদের কংগ্রেস গড়ের তিন বিধায়কের সাথে কথা হয়েছে তাঁর। সূত্রের খবর, 21 শে জুলাইয়ে তৃনমূলের শহীদ সমাবেশের মঞ্চ থেকে অধীর গড়ের এই তিন কংগ্রেস বিধায়ক নিজেদের হাতে তুলে নিতে পারেন তৃনমূলের পতাকা। এই পরিস্থিতিতে কি খবর কংগ্রেস গড় “মালদার”? কদিন আগেই তৃনমূলের সাথে জোট চেয়ে নিজেদের দাবি তুলে ধরেছিলেন মালদার দুই কংগ্রেস সাংসদ তথা গনি পরিবারের সদস্য আবু হাসেম খান চৌধুরী ও মৌসম বেনজির নুর। তাহলে কি তাঁরাও যোগ দেবন শাসকদলে? এই সব জল্পনার মাঝেই আজ মালদায় 21শে জুলাইয়ের প্রচারপর্বে আসছেন জেলা তৃনমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে 21শে জুলাইয়ের প্রচার হলেও জেলা রাজনীতিতে বিরোধীদের উদ্দেশ্যে ঠিক কী বার্তা দেন তৃনমূলের এই দাপুটে নেতা সেদিকে তাকিয়ে মালদার তৃনমূলের নেতা কর্মীরা। এদিন মালদা জেলা তৃনমূলের সভাপতি মোয়াজ্জেম হোসেন বলেন, “21শে জুলাইয়ের প্রচারেই জেলায় আসছেন তিনি। তবে শুভেন্দুবাবুর মত নেতৃত্ব কী বার্তা দেবেন তা তিনিই বলতে পারবেন। তাঁর বার্তাই এ জেলায় দলের চলার পথ।” অন্যদিকে দলবদল নিয়ে এত জল্পনা থাকলেও তিনি এবং কংগ্রেসদলের কেউই যে তৃনমূলে যাচ্ছে না তা স্পষ্ট ভাষায় জানিয়ে জেলা কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা সাংসদ আবু হাসেম খান চৌধুরী। তৃনমূলের একাংশ মনে করছেন, এ জেলায় অতটা আক্রমনাত্মক না হয়ে বিজেপিকে তুলোধোনা করে কংগ্রেসের প্রতি নমোনীয় হয়ে বক্তব্য রাখতে পিরেন শুভেন্দু অধিকারী। জানা গেছে, পঞ্চায়েতের পর এটাই তাঁর মালদায় প্রথম সভা। তাই শেষপর্যন্ত জেলায় 21শে জুলাইয়ের প্রচারে এসে দলীয় নেতৃত্ব এবং বিরোধীদের ঠিক কোন বার্তা দেন রাজ্যের পরিবহনমন্ত্রী সেদিকেই চোখ থাকবে সকলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!