এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > মালদার কঠিন রাজনৈতিক লড়াইয়ে প্রচারে ঝড় তুলতে সব দলেরই ভরসা রোড শো

মালদার কঠিন রাজনৈতিক লড়াইয়ে প্রচারে ঝড় তুলতে সব দলেরই ভরসা রোড শো

আসন্ন লোকসভা নির্বাচনে দলবদলের হিড়িকে বৈচিত্র্যপূর্ণ লড়াই দেখা যেতে শুরু করেছে মালদহ জেলার দুই উত্তর ও দক্ষিণ লোকসভা কেন্দ্রে। আর শাসক-বিরোধী এই লড়াইয়ে প্রচারের শেষ মুহূর্তে বাজিমাত করতে রোডশোর মধ্যে দিয়েই জনসংযোগকে পাখির চোখ করেছে সমস্ত রাজনৈতিক দলের প্রার্থীরা।

সূত্রের খবর, উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ইশা খান চৌধুরী শুক্রবার হরিশ্চন্দ্রপুরে রোড শো করে জনসংযোগ সারলে সেখানেই সদ্য সিপিএম থেকে বিজেপিতে যাওয়া বিজেপি প্রার্থী খগেন মুর্মু গাজোলের মাজরা, রানীগঞ্জ 1 এবং 2 নম্বর গ্রাম পঞ্চায়েতের সেই রোডশোকেই পাখির চোখ করেন।

অন্যদিকে এই কেন্দ্রে পিছিয়ে নেই তৃণমূলও। এদিন দক্ষিন মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেন মানিকচক, মথুরাপুর সহ বিভিন্ন এলাকায় গাড়ি নিয়ে প্রচার সারেন। পাশাপাশি উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূরও রোড শোর ওপর বেশি গুরুত্ব দিতে শুরু করেছেন। কিন্তু সমস্ত রাজনৈতিক দলের প্রার্থীরা এই রোড শোর ওপরই বেশি গুরুত্ব দিচ্ছেন কেন?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে উত্তর মালদহ লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূর বলেন, “প্রতিদিন বিরাট এলাকাজুড়ে মানুষের কাছে পৌঁছতে গেলে রোড শোর ওপরই বেশি ভরসা করতে হবে। তবে যেভাবেই প্রচার করি না কেন, প্রচুর মানুষের সাড়া পাচ্ছি।”

অন্যদিকে এই কেন্দ্রেরই কংগ্রেস প্রার্থী তথা মৌসম বেনজির নূরের দাদা ইশা খান চৌধুরী বলেন, “বিভিন্ন এলাকায় আমরা রোড শো করে কর্মীসভা এবং হেঁটে মানুষের সঙ্গে কথা বলছি।” অন্যদিকে এই প্রসঙ্গে বিজেপি প্রার্থী খগেন মুর্মু বলেন, “সময় খুব কম। তাই অল্প সময়ের মধ্যে মানুষের কাছে পৌঁছে তাদের অভাব অভিযোগ শুনতে রোড শোকেই পাথেয় করা হচ্ছে।”

তবে রোড শোর পাশাপাশি সাধারণ মানুষের পাশে তিনি সারা বছরই থাকেন। তাই বাড়তি করে তার প্রচারে কোনো চমকের প্রয়োজন নেই। মানুষ এমনিতেই তাকে সমর্থন করবেন বলে জানান দক্ষিণ মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেন।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, মালদহের দুই লোকসভা লোকসভা কেন্দ্রে এবার লড়াই ক্রমশঃ জমে উঠতে শুরু করেছে। এক দিকে উত্তর মালদহ লোকসভা কেন্দ্রে দাদা ঈশার সঙ্গে বোন মৌসমের লড়াই এবং সেখানে সদ্য সিপিএম থেকে বিজেপিতে যোগ দেওয়া খগেন মূর্মুর প্রার্থী হওয়া আর অন্যদিকে দক্ষিণ মালদহ লোকসভা কেন্দ্রে তৃণমূলের মোয়াজ্জেম হোসেনের সঙ্গে বিজেপির শ্রীরুপা মিত্র চৌধুরী লড়াই – তাই সমস্ত রাজনৈতিক দলই নিজেদের জয় আনতে এবং চটজলদি সাধারণ মানুষের কাছে আরও বেশি পরিমাণে পৌঁছে যেতে রোড শোর ওপরই ভরসা রাখতে শুরু করেছেন বলে মত বিশেষজ্ঞ মহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!