এখন পড়ছেন
হোম > রাজ্য > কংগ্রেসের “একদা” খাসতালুক মালদহ ও মুর্শিদাবাদে ঘাসফুলের ঝড় তুলতে নববর্ষে নব পরিকল্পনায় তৃণমূল নেত্রী

কংগ্রেসের “একদা” খাসতালুক মালদহ ও মুর্শিদাবাদে ঘাসফুলের ঝড় তুলতে নববর্ষে নব পরিকল্পনায় তৃণমূল নেত্রী

আজ থেকেই শুরু হল বাংলা নতুন বছর। আর চিরপ্রথা অনুযায়ী বাংলা নববর্ষের প্রাক্কালে গভীর রাতে গিয়ে কালীঘাট মন্দিরে পূজো দেন তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেইমতো রবিবার গভীর রাতে কালীঘাট মন্দিরে রাজ্য ও দেশবাসীর নামে পুজো দিয়ে মুর্শিদাবাদ দিয়ে নিজের ভোট প্রচারে নামবেন তৃনমূল নেত্রী।

বস্তুত, আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেস গড় বলে পরিচিত মালদা এবং মুর্শিদাবাদের সমস্ত লোকসভা কেন্দ্র দখল করতে ইতিমধ্যেই মরিয়া হয়ে উঠেছে তৃণমূল কংগ্রেস। আর তাই দ্বিতীয় দফার ভোটে প্রচারের জন্য মুর্শিদাবাদ দিয়েই তিনি তার নির্বাচনী প্রচার শুরু করবেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, কোচবিহার জেলায় নিজের নির্বাচনী সভা করে প্রথম দফায় ভোট প্রচারে নামেন মমতা বন্দ্যোপাধ্যায়। মাঝে একদিন অসমের ধুবড়িতে ভোটপ্রচার করে ফিরে এসে ফের উত্তরবঙ্গের মাটি কামড়ে পড়ে থাকতে দেখা যায় তাঁকে। আর নতুন বছর পরার শুরুর দিনেই এবার মুর্শিদাবাদ জেলা থেকেই নিজের নির্বাচনী প্রচার শুরু করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

জানা গেছে, তৃণমূল নেত্রী প্রথমে বহরমপুর লোকসভা কেন্দ্রের বেলডাঙ্গায় সভা করবেন। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সভা উপলক্ষে কাশিমবাজারের রাধাগোবিন্দ সুন্দরী হাইস্কুল ময়দানে ইতিমধ্যেই মঞ্চ বাধার কাজও সম্পন্ন হয়েছে। আর এই সভামঞ্চে মুর্শিদাবাদ জেলার তৃণমূল নেতাদের পাশাপাশি বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অপূর্ব সরকারও উপস্থিত থাকবেন।

অন্যদিকে আজই দ্বিতীয় নির্বাচনী সভা উপলক্ষে মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের ভগবানগোলার লিয়াকৎনগরের আম বাগান মাঠে আরেকটি সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মুখ্যমন্ত্রীর এই জনসভা উপলক্ষে মুর্শিদাবাদ জেলা তৃণমূলের সহ-সভাপতি অশোক দাস বলেন, “এই দুই সভায় ব্যাপক জমায়েত হবে। সকলেই মুখ্যমন্ত্রীর কথা শোনার জন্য অপেক্ষা করছেন। আমরা আশাবাদী এর মধ্যে দিয়ে জেলায় সবুজ বিপ্লবের সূচনা হবে।”

তবে শুধু মুর্শিদাবাদী নয় কংগ্রেস অধ্যুষিত মালদহ পাখির চোখ করেছে এবার তৃণমূল। জানা গেছে, মালদাকে ভরকেন্দ্র করেই মুর্শিদাবাদ এবং দক্ষিণ দিনাজপুরের প্রচার চালাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সব মিলিয়ে এবার বাংলায় 42 টি আসনের মধ্যে 42 টি আসনই দখল করতে কংগ্রেস অধ্যুষিত মালদা এবং মুর্শিদাবাদে বাড়তি নজর দিতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে মত রাজনৈতিক পর্যবেক্ষকদের।

Top
error: Content is protected !!