এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > মনোনয়ন জমা দেওয়ার দিনেই মালদা যে তৃণমূলময় বুঝিয়ে দিতে মরিয়া ঘাসফুল শিবির

মনোনয়ন জমা দেওয়ার দিনেই মালদা যে তৃণমূলময় বুঝিয়ে দিতে মরিয়া ঘাসফুল শিবির

আসন্ন লোকসভা নির্বাচনে মালদহের দুটি লোকসভা আসনই নিজেদের দখলে রাখার জন্য বারে বারেই মালদা সফরে এসে দলীয় নেতৃত্বদের একগুচ্ছ নির্দেশ দিয়ে সভা করে বিরোধীদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিতে দেখা গেছে মালদহ জেলা তৃণমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের হেভিওয়েট মন্ত্রী শুভেন্দু অধিকারীকে।

তবে শুধু হুঁশিয়ারি নয়, এবার আসন্ন লোকসভা নির্বাচনের আগে আজ মালদহের দুই তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেন এবং মৌসম বেনজির নূরের মনোনয়ন পর্বে বিরোধীদের তাক লাগিয়ে জেলা সদরে বিরাট মাপের একটি মিছিল করার পরিকল্পনা নিয়েছে তৃণমূল কংগ্রেস।

সূত্রের খবর, উত্তর ও দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্র থেকে বিভিন্ন কর্মী-সমর্থকদের বৃন্দাবনী মাঠে জমায়েত করার নির্দেশ দিয়ে সেখান থেকে মিছিল করে মালদহ জেলার দুই লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীরা তাদের মনোনয়ন জমা দেবেন। আর ৩ এপ্রিলের এই মনোনয়ন পর্বে উপস্থিত থাকতে পারেন জেলা তৃণমূলের পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীও।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, জেলা সদরে কোনো বড়মাপের মিছিল হলে তার প্রভাব ভোটব্যাংকে যে ভালোমতোই পড়বে তা ধরে নিয়েই মনোনয়ন পর্বে নিজেদের চমক দেখাতে একদা কংগ্রেসের গড় বলে পরিচিত এই মালদহে নিজেদের দুই দলীয় প্রার্থীকে দিয়ে বিশাল মাপের মিছিল করিয়ে মানুষের সমর্থন প্রাথমিকভাবে আদায় করতে চায় তৃনমূল। আর তার জন্যই ধামসা মাদল সহযোগে মনোনয়ন পর্বের দিনেই এই মিছিলের আয়োজন করছে তারা।

এদিন এই প্রসঙ্গে উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূর বলেন, “তেসরা এপ্রিল আমরা দুই প্রার্থী মনোনয়ন জমা দেব। এই মনোনয়ন জমাকে ঘিরে প্রবল উৎসাহ তৈরি হয়েছে। সেদিন একটা জমায়াতের পরিকল্পনাও নেওয়া হয়েছে।”

অন্যদিকে এই প্রসঙ্গে দক্ষিণ মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেন বলেন, “বৃন্দাবন মাঠে জমায়েত করে আমরা সকলে মিলে সেই মনোনয়ন জমা দিতে যাব। আর এই কর্মসূচিকে বর্ণাঢ্য করে তোলা হচ্ছে।” সব মিলিয়ে বার আগামী 3 এপ্রিল মনোনয়ন জমা দেওয়ার দিনেই মালদা তাদের দখলে থাকবে বলে বিরাট শোভাযাত্রা করে সেই মনোনয়ন পর্ব সম্পন্ন করতে চায় শাসক দল তৃণমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -
Top