এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আবার কলকাতায় ভেঙে পড়ল উড়ালপুল – নিহত কমপক্ষে ৫, আহত অনেক

আবার কলকাতায় ভেঙে পড়ল উড়ালপুল – নিহত কমপক্ষে ৫, আহত অনেক

আবার এক মর্মান্তিক সেতু দুর্ঘটনার কবলে শহর কলকাতা। আজ বিকালে হঠাৎই হুড়মুড় করে ভেঙে পড়ল শহরের অন্যতম ব্যস্ত মাঝেরহাট ব্রিজের একাংশ। এই ঘটনায় এখনও পর্যন্ত অন্তত ৫ জনের মৃত্যুর খবর জানা যাচ্ছে – তবে এই সংখ্যা বাড়তে পারে বলেও মনে করা হচ্ছে। কেননা আহতের সংখ্যা নিয়ে সঠিক তথ্য কিছু পাওয়া যাচ্ছে না – তবে সংখ্যাটা বেশ বড় বলেই স্থানীয় সূত্রে জানা যাচ্ছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

ইতিমধ্যেই, ঘটনাস্থলে পৌঁছে যুদ্ধকালীন তত্‍পরতায় উদ্ধারকাজ চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা বাহিনী। এমনকি ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং পুলিশ কমিশনার রাজীব কুমার। স্থানীয়দের সাহায্য নিয়ে আহতদের সিএমআরআই ও এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। তবে ব্রিজের নিচে এখনো আটকে আছে বেশ কিছু গাড়ি বলে জানা যাচ্ছে।

ওই ব্রিজের কাছে কিছু বস্তি বা অস্থায়ী শ্রমিকদের থাকার ব্যবস্থা ছিল। তাঁদেরও গুরুতর ছোট পাওয়া বা নিহত হওয়ার আশঙ্কা আছে বলে মনে করা হচ্ছে। সেতুর একাংশ ভেঙে পড়লেও – বাকি অংশও বিপজনক হয়ে রয়েছে বলে জানা যাচ্ছে – ফলে যানবাহনের পাশাপাশি মানুষের যাতায়াতও বন্ধ রাখা হয়েছে। আপাতত বন্ধ জোকার সঙ্গে শহরের বাকি অংশের সড়ক যোগাযোগ, এমনকি বজবজ-শিয়ালদহ শাখায় ট্রেন চলাচলও বন্ধ রাখা হয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!