এখন পড়ছেন
হোম > রাজ্য > মহেশতলা বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থীকে ঘিরে ক্ষোভ দলে

মহেশতলা বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থীকে ঘিরে ক্ষোভ দলে

মহেশতলা বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থীকে ঘিরে ক্ষোভ দলে এমনটাই জানা গেছে। তৃণমূল বিধায়ক কস্তুরি দাস মারা যাওয়ায় এখানে অকাল নির্বাচন হচ্ছে। আর এই নিয়ে ভোটের দিনক্ষণও ঠিক হয়ে গেছে। তৃণমূলের তরফ থেকে প্রার্থী হচ্ছেন কস্তুরি দাস- এর স্বামী দুলাল দাস। আর তিনি আবার মেয়র শোভন চট্ট্যোপাধ্যায়ের শ্বশুর। অন্যদিকে এখনো প্রার্থী দিতে পারেনি সিপিআইএম ও কংগ্রেস। বিজেপির তরফ থেকে অবশ্য প্রার্থী ঠিক হয়ে গেছে। বিজেপির প্রার্থী হচ্ছেন সুজিত ঘোষ। আর এদিন কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় প্রকাশ্যেই মহেশতলা উপনির্বাচনের জন্য সুজিত ঘোষের নাম জানিয়ে দেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

ফলে ক্ষোভ বেড়েছে দলের অন্দরে বলেই খবর। কেননা বিজেপির রাজ্য নেতৃত্বের কাছ থেকে নির্দেশ পেয়ে স্থানীয় জেলা নেতৃত্ব স্থানীয় একাধিক প্রার্থীকে তৈরি থাকার নির্দেশ দিয়েছিলেন। তাছাড়া সংশ্লিষ্ট জেলার তিনটি মণ্ডলের প্রথম সারির কার্যকর্তাদের আসন্ন ভোটে ঝাঁপানোর নির্দেশ দেন তিনি।যা নিয়ে দলের অন্দরে বেড়েছে ক্ষোভ। তাদের বক্তব্য, সংগঠন জানা পুরনো কর্মীদের প্রার্থী করা হবে বলেই ঠিক করা হয়েছিল আর তার জন্য সবচেয়ে যোগ্য প্রার্থী হলেন উলুবেড়িয়া লোকসভা উপনির্বাচনে দলের জেলা সভাপতি তথা আরএসএস ঘনিষ্ঠ অনুপম মল্লিক। কিন্তু তাঁকে কেন করা হলো না? পাশাপাশি আর কি কেউ নেই এই প্রশ্নও তুলেছেন তিনি। যদিও রাজ্য স্তরের নেতাদের মতে তাঁরা মহেশতলায় পরিচিত নাম চেয়ে তালিকা করে কেন্দ্রের কাছে পাঠিয়েছিলেন এবং কেন্দ্রীয় নেতৃত্ব সুজিতবাবু অনুমোদন দিয়েছেন। আর তাছাড়া সুজিতবাবুও দীর্ঘদিনের বিজেপি কর্মী। প্রাক্তন এই আইপিএস দলের হয়ে মুর্শিদাবাদে কাজ করেছেন। এছাড়াও দলের বুদ্ধিজীবী সেল এবং আইপিএস সেলের কাজেও যুক্ত রয়েছেন।ফলে দলের অনুগত কর্মীকেই বিজেপি প্রার্থী করেছে। এর মধ্যে কোনও বিতর্ক নেই। কিন্তু তবুও রাজনৈতিকমহল বলছে যে যা রটে তার কিছুটা তো বটে।

আগামী কিছুদিনের মধ্যেই আমাদের ফেসবুকের অফিসিয়াল পেজ হিসাবে একটিমাত্র পেজ থাকবে, এই পেজটি আর থাকবে না। তাই আপনাদের কাছে আমাদের বিনীত অনুরোধ, আমাদের সমস্ত লেটেস্ট খবর ও আপডেট পেতে আমাদের অফিসিয়াল পেজটি লাইক ও সাবস্ক্রাইব করুন। নীচের লিঙ্কটি ক্লিক করলেই পাবেন আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ –

https://www.facebook.com/pbmediaofficial/

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!