এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মাফিয়াদের খপ্পর থেকে নিরাপদ নন অফিসাররাও! নতুন আতঙ্কে বঙ্গবাসী

মাফিয়াদের খপ্পর থেকে নিরাপদ নন অফিসাররাও! নতুন আতঙ্কে বঙ্গবাসী

রাজ্যের সর্বত্র যখন মাফিয়াদের বাড়বাড়ন্ত রোধে প্রশাসনকে কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন খোদ রাজ্যের প্রশাসনিক প্রধান তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ঠিক তখনই সেই কয়লা চুরিতে বাধা দেওয়ার জন্য পান্ডবেশ্বরের এক ইসিএল আধিকারিককে মারধোর করল কিছু মাফিয়া।

সূত্রের খবর, গত সোমবার রাতে একে সিং নামে এক ব্যক্তিকে রাস্তায় ফেলে মারধর করা হয়। অভিযোগ, 50-60 জনের এক দুষ্কৃতী দল পাথর দিয়ে তার মাথা ফাটিয়ে দেওয়ার পাশাপাশি গাড়িও ভাঙচুর করে। আর এরপরই সেই আহত ব্যক্তিকে সিআইএসএফের পক্ষ থেকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

এদিকে এই ঘটনায় ইতিমধ্যেই পাঁচ জনকে গ্রেফতার এবং বাকিদের খোঁজে তল্লাশি চলছে বলে জানান ডিসিপি অভিষেক মোদি। প্রসঙ্গত উল্লেখ্য, খোলামুখ খনি থেকে ডাম্পারের মাধ্যমে কয়লা তুলে তা ডালুরবাঁধ সাইডিংয়ে নিয়ে আসা হয়। এদিকে সেই কয়লা নিয়ে আসার আগেই মাফিয়ারা সেটিকে ডিভিসি বাঙালপাড়ায় দাঁড় করিয়ে সেখান থেকে কয়লা নামিয়ে দেয়। আর এদিনও সেই কাজই করছিল তারা।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে মাফিয়ারা কয়লা নামাচ্ছে সেই খবর পেয়ে সেই আধিকারিক সেখানে গেলেই মাফিয়ারা তাকে লক্ষ্য করে ইট, পাথর ছুঁড়তে থাকে। আর এরপরই আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এদিকে বারবার একই ঘটনা ঘটায় অতিষ্ঠ স্থানীয় এলাকাবাসীরাও। এদিন এই প্রসঙ্গে সেই আহত একে সিং বলেন, “কিছু বুঝে ওঠার আগেই দুষ্কৃতীরা আমার গাড়ি লক্ষ্য করে ইট ছুড়তে থাকে। কয়লা চুরিতে বাধা দেওয়ার জন্যই আমার ওপর এই হামলা চালানো হয়েছে। বিষয়টি আমি দপ্তরকে জানিয়েছি।”

অন্যদিকে এই ব্যাপারে থানায় এফআইআর করা হয়েছে, আশা করি পুলিশ সঠিক পদক্ষেপ নেবে – বলে জানিয়েছেন ওই কোলিয়ারির জিএম আরকে শ্রীবাস্তব। এদিকে এই রকম ঘটনা যাতে আর না ঘটে সেজন্য কড়া পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন ইসিএলের ডিরেক্টর বিনয় রঞ্জনও। সব মিলিয়ে এবার মাফিয়াদের খপ্পর থেকে রেহাই পেলেন না ইসিএল আধিকারিকও।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!