এখন পড়ছেন
হোম > জাতীয় > মদন মিত্রের রোড শোয়ে উঠল জয় শ্রীরাম ধ্বনি – জোর জল্পনা

মদন মিত্রের রোড শোয়ে উঠল জয় শ্রীরাম ধ্বনি – জোর জল্পনা

কিছুদিন আগেই চন্দ্রকোনা রোড থেকে ফেরার পথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ির সামনে কিছু যুবক জয় শ্রীরাম স্লোগান দিতে থাকে। আর এই ঘটনার পরই তড়িঘড়ি গাড়ি থামিয়ে বাইরে বেরিয়ে এসে কিছুটা ক্ষুব্ধ হয়ে উঠে মমতা বন্দ্যোপাধ্যায় সেই যুবকদের উদ্দেশ্যে বলেন, “কিরে পালাচ্ছিস কেন? আয় সামনে আয়, হরিদাস সব!”

আর এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে কেন জয় শ্রীরাম ধ্বনি শুনে মুখ্যমন্ত্রী এত ক্ষিপ্ত হয়ে উঠলেন তা নিয়ে বিভিন্ন মহলে উঠতে শুরু করে নানা প্রশ্ন। আর এবার এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ভাটপাড়ার তৃণমূল প্রার্থী মদন মিত্রের রোড শোতেও সেই জয় শ্রীরাম ধ্বনি ওঠায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হল।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, ভাটপাড়া বিধানসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী মদন মিত্রের সমর্থনে ঘোষপাড়া থেকে এদিন দুপুরে একটি রোড শো শুরু হলে সেই রোড শোতে উপস্থিত হন বলিউড অভিনেতা শক্তি কাপুর এবং রাণী চট্টোপাধ্যায়। আর এই রোড শো কাকিনাড়া বাজারের কাছে পৌঁছতেই রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা বেশ কিছু যুবক জয় শ্রীরাম স্লোগান দিতে থাকেন। আর এরপরই এই ঘটনায় কিছুটা হলেও পরিস্থিতি উত্তেজিত হলে গোটা পরিস্থিতিকে আয়ত্তে আনে রাফ।

এদিকে এই ঘটনার পরই গোটা পরিস্থিতিকে অশান্ত করতে বিজেপি এই ধরনের কাজ করেছে বলে অভিযোগ তুলেছে তৃণমূল। অন্যদিকে বিজেপির তরফে জানানো হয়েছে, স্থানীয় মানুষ আর মদন মিত্রকে চাইছে না। তাই এই জয় শ্রীরাম স্লোগান উঠেছে। সব মিলিয়ে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের পর ভাটপাড়ার তৃণমূল প্রার্থী মদন মিত্রের রোড শোতেও জয় শ্রীরাম স্লোগান ওঠায় তীব্র জল্পনার সৃষ্টি হল রাজ্য রাজনীতিতে।

আপনার মতামত জানান -
Top