এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > মুকুল রায়কে নিয়ে মন্তব্য করে জল্পনা বাড়ালেন মদন মিত্র

মুকুল রায়কে নিয়ে মন্তব্য করে জল্পনা বাড়ালেন মদন মিত্র

প্রাক্তন তৃণমূলের দু নম্বর এবং বর্তমানের বিজেপি নেতা মুকুল রায় এদিন বাঁকুড়ায় সভা করেন । তারপরেই মুকুলবাবুর পাল্টা সভা হিসাবে বাঁকুড়ার তামলিবাঁধে একটি সভা করে তৃণমূল। যেখানে উপস্থিত ছিলেন মানস ভূঁইয়া, ও মদন মিত্র। মদন মিত্রের এক কালের সহযোদ্ধা আজ বিরোধী দলে গেছেন।

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

মুকুল রায় বিজেপিতে যাবার পর তৃণমূলের অন্যান্য নেতা নেত্রী মুখ খুললেও তিনি কোনো কথা বলেন নি। কিন্তু এতদিন পর মুকুল রায়কে নিয়ে মন্তব্য করে বাড়ালেন জল্পনা। এদিন মদনবাবু বলেন,আমি জানি এই লোকটা (মুকুল রায়) আমার দিকে তাকিয়ে আছে। একটা সন্দেশ পাওয়া যায়, যেটার নাম আবার খাব। আমি ওকে বলি এবার আবার খাব হবে না, এবার তোমায় খাব। সাথে তিনি বিজেপিকে বিধেও বলেন,আবার হয়তো বলবে ভিতরে যাও। যত ভিতরে পাঠাবে, তুমি তত ভিতরে ঢুকবে। আমি হিন্দু না, মুসলমান না। সবার আগে আমি মানুষ। রাম সিংহাসন ছেড়ে দিয়েছিল। আর এরা (BJP) সিংহাসনে আসার জন্য রামের নামে দুর্নাম করছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

তবে ‘আমি জানি এই লোকটা (মুকুল রায়) আমার দিকে তাকিয়ে আছে। ‘কথাটাতেই জল্পনা শুরু। কেননা প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি মুকুলবাবু মাদনবাবুকে বিজেপিতে যোগ দেবার প্রস্তাব দিয়েছিলেন। যদিও এই কথা স্পষ্ট করে বলেননি তিনি। এদিন অনেক ছোট হকতো কবিতাও বলেন মদনবাবু। প্রসঙ্গত,মুকুল রায় পুলিশের বিরুদ্ধে তোপ দেগে বলেছিলেন, অমিত শাহ বাংলায় আসছেন বলেই তাঁকে সন্তুষ্ট করতে পুরুলিয়া ত্রিলোচন মাহাতো রহস্য-মৃত্যুর ঘটনা পাঞ্জাবি মাহাতো নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এই গ্রেফতার নিছকই লোক দেখানো। আর তাই রাজনৈতিকমহলের মতে মুকুল রায়কে পাল্টা দিতেই এই সভার আয়োজন করেছিল তৃণমূল। তবে তৃণমূলের দাবি তারা ২১ সে জুলাই এর প্রস্তুতির জন্যই এই সভার আয়োজন করেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!