এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > পুনর্নির্বাচনের দাবি নিয়ে এবার সত্যাগ্রহে বসছেন মদন মিত্র, জেনে নিন বিস্তারিত

পুনর্নির্বাচনের দাবি নিয়ে এবার সত্যাগ্রহে বসছেন মদন মিত্র, জেনে নিন বিস্তারিত

গত রবিবার সপ্তম তথা শেষ দফার নির্বাচনে ভাটপাড়া বিধানসভার উপনির্বাচনের অনুষ্ঠিত হয়েছে। যেখানে দিনভর রাজনৈতিক সংঘর্ষের ঘটনায় বারবার খবরের শিরোনামে এসেছে এই এলাকা। বস্তুত, এবারের লোকসভা নির্বাচনের আগে ভাটপাড়ার তৃণমূল বিধায়ক অর্জুন সিংহ তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদান করেন। আর এরপরই বিজেপির তরফে তাকে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী করে দেওয়া হয়।

এদিকে অর্জুন সিংহ লোকসভার প্রার্থী হওয়ায় সেই ভাটপাড়া বিধানসভা কেন্দ্রটি শূন্য হয়ে যায়। ফলে সেখানে পুনঃনির্বাচনের দামামা বেজে যায়। আর সেইমতো রবিবার সেই ভাটপাড়া বিধানসভা কেন্দ্রের পুনর্নির্বাচন ছিল। যেখানে তৃণমূলের তরফে প্রার্থী হয়েছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র, অন্যদিকে বিজেপি প্রার্থী করা হয়েছিল সেই অর্জুন সিংহেরই পুত্র পবন সিংহকে।

আর মদন বনাম পবনের লড়াইয়ে প্রথম থেকেই উত্তপ্ত হওয়ার আশঙ্কায় ছিল ভাটপাড়া। সেইমত ভোটের দিন তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হতে দেখা যায় এখানকার বিভিন্ন এলাকাকে। যা নিয়ে সোমবার সকাল থেকেই থমথমে ছিল গোটা ভাটপাড়া বিধানসভা। কমিশনের পক্ষ থেকেও জারি করা হয় 144 ধারা। আর এবার নির্বাচন প্রক্রিয়া শেষ হওয়ার পরই সোমবার নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়ে পুনর্নির্বাচনের দাবি জানালেন এই ভাটপাড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্র। সূত্রের খবর ভাটপাড়ার মোট 5 টি বুথে পুনঃনির্বাচনের দাবি জানিয়েছেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন মদন মিত্র বলেন, “বিহার, মুঙ্গের থেকে দাগী অপরাধীদের ভাড়া করে নিয়ে এসে অর্জুন সিংহ বিভিন্ন এলাকায় হামলা চালিয়েছে। আমাদের অনেক দলের কর্মী বোমার আঘাতে জখম হয়েছে। আমি নির্বাচন কমিশনের হস্তক্ষেপ দাবি করেছি। ভাটপাড়া উত্তপ্ত, কিন্তু নির্বাচন কমিশন চোখে কালো কাপড় বেঁধে রয়েছে। আমরা 5 টি বুথে পুনঃনির্বাচনের দাবি জানিয়েছি। আমার দাবি মানা না হলে সত্যাগ্রহ আন্দোলনে যেতে বাধ্য হব।”

এদিকে তৃণমূল প্রার্থী মদন মিত্র এই দাবি করলেও বিজেপির পক্ষ থেকে পাল্টা জানানো হয়েছে, এলাকায় ভোটের দিন সন্ত্রাস সৃষ্টি করেছেন তৃণমূল প্রার্থীই। আসলে ভোটে পরাজয় নিশ্চিত জেনেই উনি এহেন অভিযোগ করছেন। সব মিলিয়ে এবার ভোট-পরবর্তী সন্ত্রাসে যেমন উত্তপ্ত ভাটপাড়া, ঠিক তেমনই পুনর্নির্বাচনের দাবি জানিয়ে তার দাবি মানা হবে না বলে সত্যাগ্রহ আন্দোলনের হুঁশিয়ারি দিয়ে খবরের শিরোনামে চলে এলেন ভাটপাড়া বিধানসভার তৃণমূল প্রার্থী মদন মিত্র।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!