এখন পড়ছেন
হোম > রাজ্য > এলপিজি দুর্নীতিতে সামনে এল কোটি কোটি টাকার লেনদেনের কথা, আরও বিপাকে গেরুয়া নেতারা?

এলপিজি দুর্নীতিতে সামনে এল কোটি কোটি টাকার লেনদেনের কথা, আরও বিপাকে গেরুয়া নেতারা?

এবার এলপিজি দুর্নীতিতে গ্রেপ্তার হওয়া বিজেপি নেতা রনজিত মজুমদার এর কুকীর্তি সামনে আনলো তদন্তকারীরা। প্রসঙ্গত উল্লেখ্য, গত অগাস্ট মাসের শেষ সপ্তাহে বিধাননগরের প্রাক্তন বিজেপি নেতা অশোক সরকার গ্যাসের ডিস্ট্রিবিউটরশিপ পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা দুর্নীতির অভিযোগে কয়েকজন বিজেপি নেতার বিরুদ্ধে জোড়াসাঁকো থানায় একটি অভিযোগ দায়ের করেন। আর এরপরই এই ঘটনায় সঠিক তদন্তের জন্য কলকাতা পুলিশের সেন্ট্রাল ডিভিশনের 9 জন বাছাই করা অফিসারকে নিয়ে গঠিত হয় একটি তদন্তকারী দল।

যে ঘটনায় গত সেপ্টেম্বরে দ্বিতীয় সপ্তাহেই গ্রেপ্তার করা হয় বিজেপি নেতা রনজিৎ মজুমদারকে। যদিও বা অভিযুক্ত এই রঞ্জিত মজুমদারের তরফে হাইকোর্টে জামিনের আবেদন করলেও তা শেষ মুহুর্তে খারিজ হয়ে যায়। আর এরপরই এই অভিযুক্ত বিজেপি নেতাকে জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু তথ্য নিজেদের আয়ত্তে নিয়ে এসেছে তদন্তকারী অফিসারেরা।

পুলিশ সূত্রের খবর, সংবাদমাধ্যমে বিজ্ঞাপন প্রকাশিত হওয়ার আগেই দলীয় নেতাদের ইমেল করে এলাকাভিত্তিক এলপিজি ডিস্ট্রিবিউটরশিপ নেওয়ার জন্য আবেদন করতে বলেছিলেন অভিযুক্ত বিজেপি নেতা রনজিৎ মজুমদার। আর এই ইমেইল খতিয়ে দেখেই তদন্তকারী অফিসারেরা জানতে পেরেছে যে, মোট 234 জনের কাছ থেকে প্রায় 3 থেকে 7 লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন এই বিজেপি নেতা। কিন্তু দলের নেতাদের সাথে এইভাবে ডিস্ট্রিবিউটরশিপ নিয়ে যোগাযোগ এবং টাকা হস্তান্তরের বিষয়টির কি কিছুই জানতো না রাজ্য বিজেপি?

এদিন এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “দল এতে কোনোভাবেই জড়িত নয়। অবৈধভাবে টাকার লেনদেন হয়ে থাকলে যিনি দিয়েছেন এবং যিনি নিয়েছেন সেই দু’পক্ষেরই শাস্তি হওয়া উচিত।” পাশাপাশি দলীয় বৈঠকের ব্যাপারটিও পুরোপুরি অস্বীকার করেছেন দিলীপ ঘোষ।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

রাজনৈতিক মহলের মতে, সারদা,নারদা নিয়ে যখন আসন্ন লোকসভা ভোটে রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে রাজনৈতিক অস্ত্রে শান দিচ্ছে গেরুয়া শিবির ঠিক তখনই গ্যাসের ডিস্ট্রিবিউটরশিপ নিয়ে বিজেপি নেতা রনজিৎ মজুমদারের বিরুদ্ধে কোটি কোটি টাকা লেনদেনের কথা প্রকাশ্যে আসতেই প্রবল বিপাকে মুরলীধর লেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!