এখন পড়ছেন
হোম > জাতীয় > লোকসভা নির্বাচনে আবার কংগ্রেস-বামফ্রন্ট জোট নিয়ে জল্পনা তুঙ্গে

লোকসভা নির্বাচনে আবার কংগ্রেস-বামফ্রন্ট জোট নিয়ে জল্পনা তুঙ্গে

ভোট যুদ্ধে বাম-কং জোটের সম্ভাবনা আরও উস্কে দিলেন  সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। শনিবার দিল্লির এ কে গোপালন ভবনে দু দিনের পলিটব্যুরোর বৈঠক শেষে সাংবাদিক বৈঠকে এই বিষয়ে প্রশ্ন করা হলে সাধারণ সম্পাদক বলেন জোটের প্রস্তাব এলে তা তাঁরা নিশ্চয়ই ভেবে দেখবেন। লোকসভা নির্বাচনে রাজ্যে কংগ্রেসের সঙ্গে সমঝোতা করা হবে কি না এই বিষয় নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে রাজ্য কমিটিই।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

অন্যদিকে অসম নাগরিকপঞ্জি ইস্যুতে মোদি সরকারের তীব্র সমালোচনা করে সিপিএম জানিয়েছে নাগরিকপঞ্জিতে নাম না-থাকা বাসিন্দাদের নথি ভাল করে সময় নিয়ে পরীক্ষা করে দেখার প্রয়োজন রয়েছে। তবে ইয়েচুরি জানান এন আর সি নিয়ে সিপিএম বিজেপির বিরোধিতা করলেও এখনই অসমে প্রতিনিধি দল তাঁরা পাঠাবার কথা ভাবছেন না। এন আর সি এর পাশাপাশি ৯ আগস্ট কিসান মজদুর সংগঠনের ডাকে গোটা দেশের ৪০০টি জেলায় জেলভরো কর্মসূচি পালিত হবে। এর সাথে কেন্দ্রের প্রস্তাবিত মেডিক্যাল বিলের  (এনএমসি) বিরোধিতা করার কথাও জানা তিনি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!