এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ঘর ওয়াপসির জেরে ফিরে এল পঞ্চায়েতের দখল, খুশির হাওয়া ঘাসফুল শিবিরে – জেনে নিন

ঘর ওয়াপসির জেরে ফিরে এল পঞ্চায়েতের দখল, খুশির হাওয়া ঘাসফুল শিবিরে – জেনে নিন

2019 এর লোকসভা ভোটের পরেই দলবদল এর জিগির উঠে। দলে দলে লোকজন গিয়ে ভিড় জমায় বিজেপি শিবিরে। ফলস্বরূপ একে একে পঞ্চায়েত, মিউনিসিপ‍্যালিটিগুলি দখলে যায় বিজেপির। বিজেপি দাবি করে, লোকসভা ভোটে তাদের অভাবনীয় ফল এই ঘটনা ঘটায়।

লোকসভা ভোটের পর বাঁকুড়া তৃণমূল দল থেকে একে একে সবাই বিজেপিতে যোগদান করেন। নাকাইজুরি অঞ্চলে প্রধান ও উপপ্রধানও ছিলেন সেই দলে। কিন্তু বিপর্যয়ের শেষে সমস্ত তৃণমূল নেতারা আবার বাঁকুড়া তৃণমূলে ফিরে আসছে। তৃণমূল আবার সঙ্ঘবদ্ধ।

মাসখানেক আগে বাঁকুড়ার ওন্দায় বেশকিছু পঞ্চায়েত সদস্য, নেতা-নেত্রী তৃণমূল ছেড়ে যোগ দিয়েছিলেন বিজেপিতে। এবার তারাই ফিরে আসাতে সেই পঞ্চায়েত গুলো পুনর্দখল শুরু করেছে তৃণমূল।দেখা যাচ্ছে, বিজেপিতে ঢোকার যে হিড়িক এসেছিল, হঠাৎই যেন সেইটা থেমে গেছে। যারা এসেছিল, তারাও ফিরে যাচ্ছে আবার তাদের পুরনো দলে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

শনিবার তৃণমূল বিধায়ক প্রবীণ নেতা অরূপ খাঁ নাকাইজুরি পঞ্চায়েতের প্রধান ও উপপ্রধান এর হাতে দলীয় পতাকা তুলে তাদের তৃণমূলে ফিরিয়ে নিলেন।এর আগে শুভেন্দু অধিকারী হাত ধরে বেশকিছু বিজেপি ফেরত পঞ্চায়েত সদস্যের আগমন ঘটেছিল তৃণমূলে। এবার এই দলে পঞ্চায়েত প্রধান ও উপপ্রধানও এলেন। অতএব ওন্দা পঞ্চায়েত এখন আবার তৃণমূলের দখলে। একমাসও পঞ্চায়েতের ক্ষমতা ধরে রাখতে পারল না বিজেপি।

তবে এই আসা-যাওয়া তো চলতেই থাকবে। বিজেপি এগুলির কোনোটিকেই পাত্তা না দিয়ে তাদের লক্ষ্য স্থির করেছে 2021 এর বিধানসভা ভোট। বাংলা দখলই তাদের একমাত্র ধ্যানজ্ঞান এখন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!