এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ভোটের মুখেই তৃণমূলের ঘর ভাঙলেন রাহুল সিনহা, বিজেপিতে যোগ তৃণমূল নেতা সমেত তিন শতাধিকের

ভোটের মুখেই তৃণমূলের ঘর ভাঙলেন রাহুল সিনহা, বিজেপিতে যোগ তৃণমূল নেতা সমেত তিন শতাধিকের

লোকসভা ভোট শুরু হয়ে গেছে। প্রথম দফার ভোটেও শেষ হয়েছে। আর এর মধ্যেই তৃণমূলের ঘর ভাঙলেন রাহুল সিনহা। এদিন কলকাতা উত্তর কেন্দ্র শক্তি বাড়িয়ে বিজেপিতে যোগ দিলেন তৃণমূল কংগ্রেসের কলকাতা জেলা প্রাক্তন সাধারণ সম্পাদক কমল সিং ও তাঁর সঙ্গে তিন শতাধিক তৃণমূল নেতা-কর্মী।

গতকাল অর্থাৎ রবিবার বিজেপির রাজ্য দফতরে সাংবাদিক বৈঠক করে রাহুলবাবু এই যোগদান বিষয়ে জানান। তিনি বলেন যে, চৌরঙ্গী-বেলেঘাটা ও জোড়াসাঁকো বিধানসভা এলাকা থেকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার ঢল পড়ে গেছে। বিজেপির পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন। এদিন এই যোগদান প্রসঙ্গে রাহুলবাবু দাবি করেন যে, এই দলে বহু লোক ছিলেন,কিন্তু সবাইকে আমরা জায়গা দিতে পারিনি।

হাতের মুঠোয় আরও সহজে প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে যোগ দিন –

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

সাথেই তৃণমূলকে কটাক্ষ করতেও ছাড়েননি এদিন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। তিনি বলেন, তৃণমূল কংগ্রেসে ঘূণ ধরে গিয়েছে। মানুষ এখন বিশ্বাস করতে শুরু করেছে রাজ্যে সুশাসন দিতে পারে একমাত্র বিজেপি। সেই কারণে তলে তলে তৃণমূল ফাঁকা হয়ে যাচ্ছে। কেউ কেউ সামনাসামনি এসে বিজেপিতে যোগ দিচ্ছেন, কেউ ভিতরে ভিতরে বিজেপি করছেন।

যোগদানকারীদের দাবি যে তাঁরা নরেন্দ্র মোদি সারা দেশে যে উন্নয়ন কর্মযজ্ঞ করছেন তাতে যোগ দিতেই বিজেপিতে যোগ দিয়েছেন তাঁরা।
এই নিয়েই যদিও এখনো পর্যন্ত তৃণমূলের তরফ থেকেই কোনো পতিক্রিয়া পাওয়া যায়নি। তবে লোকসভা ভোট চলাকালীন এই যোগদান শাসকদলকে কিছুটা হলেও চিন্তায় ফেললো বলেই মত রাজনৈতিকমহলের।

Top
error: Content is protected !!