এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > লক্ষ্য লোকসভা – জেলা পরিষদের শপথেই নিজেদের জনসমর্থনের পরিচয় দেবে শাসকদল

লক্ষ্য লোকসভা – জেলা পরিষদের শপথেই নিজেদের জনসমর্থনের পরিচয় দেবে শাসকদল

Priyo Bandhu Media


একদা কংগ্রেস গড় বলে পরিচিত ছিল উত্তরবঙ্গের মালদা জেলা। সারা রাজ্যে যখন ঘাসফুলের দাপট তখন বিগত বিধানসভা নির্বাচনেও এ জেলায় শাসকদলে তেমন কোনো আশানুরুপ ফলাফল হয়নি। কিন্তু সাম্প্রতিককালে পঞ্চায়েতের পর থেকেই সেই অবস্থার পরিবর্তন হতে থাকে। সেখানে বিপুল জয় পায় তৃনমূল কংগ্রেস। অস্তিত্ব সংকটে পড়ে বাম- কংগ্রেস- বিজেপির মত বিরোধী রাজনৈতিক দলগুলো।

এবারে তাই নিজেদের জনসমর্থন অটুট রয়েছে কি না তা দেখতে আগামী সেপ্টেম্বরে জেলা পরিষদের সভাধিপতি শপথ গ্রহন অনুষ্টানকেই বেছে নিয়েছে জেলা তৃনমূল কংগ্রেস। জানা গেছে, বৃন্দাবনী মাঠে হওয়া এই অনুষ্টানে উপস্থিত থাকবেন জেলা তৃনমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। এদিকে এরই মাঝে আগামী 23 আগষ্ট থেকে জেলায় পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতিতে বোর্ড গঠনের বিজ্ঞপ্তি জারি করেছে প্রশাসন।

ইতিমধ্যেই জেলায় ত্রিশঙ্কু আসনগুলিতে নিজেদের বোর্ড গড়তে এবং বিজেপিকে রুখতে ঠিক কী পদক্ষেপ গ্রহন করা হবে তা নিয়ে আগামী 16 ই আগষ্ট কোলকাতায় মালদা জেলা তৃনমূল নেতৃত্বকে নিয়ে একটি বৈঠক ডেকেছেন শুভেন্দু অধিকারী। যে বৈঠকের দিকে তাকিয়ে সকলেই। তবে জেলা পরিষদের সভাধিপতির শপথগ্রহন অনুষ্টানে এত মানুষ জমায়েত করা কেন?

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এদিন এই প্রসঙ্গে মালদা জেলা তৃনমূলের ভারপ্রাপ্ত সভাপতি বাবলা সরকার বলেন, “প্রথমবার আমরা নিজেদের কৃতিত্বে জেলাপরিষদ দখল করেছি। তাই মানুষকে ধন্যবাদ জানাতে এই শপথগ্রহন অনুষ্টানে বিপুল জনসমাগম করা হবে।” রাজনৈতিক মহলের মতে, সামনে লোকসভা ভোট। আর তার আগে নিজেদের জনসমর্থন ঠিক রয়েছে কি না তারই জল মাপতে এই শপথগ্রহন অনুষ্টানে জমায়েতের পরিকল্পনা মালদা জেলা তৃনমূল কংগ্রেসের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!