এখন পড়ছেন
হোম > রাজ্য > লোকসভার আগে জল্পনা বাড়িয়ে মালদহে গিয়ে ঢালাও প্রশংসা পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখার্জীর

লোকসভার আগে জল্পনা বাড়িয়ে মালদহে গিয়ে ঢালাও প্রশংসা পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখার্জীর

সামনে লোকসভা নির্বাচন। আর সেই লোকসভা নির্বাচনের আগে রাজ্যের সমস্ত পঞ্চায়েতে উন্নয়নের কাজ সমাপ্ত করতে বদ্ধপরিকর রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর মুখ্যমন্ত্রীর সেই স্বপ্নকে বাস্তব রূপ দিতে এবার আসন্ন লোকসভা নির্বাচনের আগে পঞ্চায়েতের কাজকর্ম খতিয়ে দেখতে রাজ্যের সমস্ত জেলায় পরিদর্শনে যাচ্ছেন খোদ পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

সূত্রের খবর, শনিবার মালদায় সেই পঞ্চায়েতের কাজকর্ম নিয়ে জেলা প্রশাসন ও জেলা পরিষদের বিভিন্ন কর্তা ব্যক্তিদের নিয়ে একটি পর্যালোচনা বৈঠক করেন তিনি। আর বৈঠক শেষে মালদায় উন্নয়নের কাজ সম্পর্কে তীব্র সন্তোষ প্রকাশ করেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী।

এ দিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুব্রত মুখোপাধ্যায় বলেন, “এই জেলায় পঞ্চায়েতের কাজ খুবই ভাল হয়েছে। আমার ধারণা রাজ্যের ভিত্তিতে প্রথম তিনের মধ্যেই এই মালদা জেলা থাকবে।” তবে শুধু প্রশংসাই নয়, এদিনের বৈঠকে 100 দিনের কাজ বাড়ানো, রাস্তাঘাট, সেতু এবং পরিকাঠামো উন্নয়নে জেলা পরিষদ এবং জেলা প্রশাসনকে আরও জোর দেওয়ার নির্দেশ দিয়েছেন পঞ্চায়েত মন্ত্রী।

পাশাপাশি উন্নয়নের কাজে অর্থ যে কোনভাবেই বাধা হয়ে দাঁড়াবে না তাও স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন সুব্রত মুখোপাধ্যায়। এমনকি লোকসভা নির্বাচনের আগে এখন এটাই “বড় মনোরম পরিবেশ” বলে বিশ্বাসী পঞ্চায়েত মন্ত্রী মনে করেন যে, এখনই বেশি করে কাজে জোর দিতে হবে। তবে পঞ্চায়েত মন্ত্রীর এই সফর প্রশাসনিক দিক থেকে শুধু নয়, রাজনৈতিক দিক থেকেও অনেকটাই তাৎপর্যপূর্ণ বলে মনে করছে শাসকদলের একাংশ।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর এখানেই অনেকের জল্পনা, তাহলে কি আগামী লোকসভা ভোটে মালদার দুটি লোকসভা আসন সঠিক কাজের লোককেই প্রার্থী করবে শাসকদল তৃণমূল কংগ্রেস? কিন্তু দলীয় অন্তর্দ্বন্দ্বে জর্জরিত মালদার ঘাসফুল শিবিরে ঠিক কে শেষ মুহূর্তে লোকসভার প্রার্থী হয় এখন সেদিকেই তাকিয়ে প্রত্যেকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!