এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > লোকসভার আগে বিজেপি ছেড়ে এবার তৃণমূলের পথে এই হেভিওয়েট নেতা

লোকসভার আগে বিজেপি ছেড়ে এবার তৃণমূলের পথে এই হেভিওয়েট নেতা

গতকালই মোদী-শাহকে বড় ধাক্কা দিয়ে দল ছেড়েছেন অরুণাচল প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী গেগং আপাং। এবার আরো বড় ধাক্কা দিয়ে তৃণমূলে যোগ দিতে পারেন বলে জোর জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

জানা যাচ্ছে আগামী ১৯ তারিখ তৃণমূলের ব্রিগেড সমাবেশ আর সেখানেই তৃণমূল কংগ্রেসে যোগদান করতে পারেন গেগং আপাং। এনিয়ে যদিও মুখ খোলেনি কোনো পক্ষই।

প্রসঙ্গত,অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী ছিলেন গেগং। প্রথমে ১৯৮০ থেকে ১৯৯৯ পর্যন্ত মুখ্যমন্ত্রী ছিলেন। পরে ২০০৩ থেকে ২০০৭ সাল পর্যন্ত অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর পদে ছিলেন। তাঁর বিরুদ্ধে পাবলিক ডিস্ট্রিবিউশন সিস্টেমে দুর্নীতির অভিযোগ রয়েছে।

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিকে জোর জল্পনা এলো ছড়িয়েছে যে তৃণমূলের ব্রিগেডের দিনেই তৃণমূলের ঘর ভাঙছে বিজেপি। ৯ – ১০ জন বিধায়ক নাকি যোগ দিতে পারেন। যদিও তার সম্ভাবনা কম বলেই মত ঘাসফুল শিবিরের। কেননা রথযাত্রায় বড় ধাক্কা পাবার পর আর বিজেপিতে কেউ যাবে না বলেও দাবি তৃণমূলের। আর অন্যদিকে কানাঘুসো শোনা গেলেও ব্যাপারটি নিয়ে কোনো উচ্চবাচ্চ নেই গেরুয়া শিবিরের তরফ থেকেও. তাই রাজনৈতিক মহলের মতে তৃণমূলকে ধাক্কা দিতে গিয়ে বিজেপিই বড়সড় ধাক্কা খেতে চলেছে তৃণমূলের কাছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!