এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > লোকসভার আগে বিজেপি ছেড়ে এবার তৃণমূলের পথে এই হেভিওয়েট নেতা

লোকসভার আগে বিজেপি ছেড়ে এবার তৃণমূলের পথে এই হেভিওয়েট নেতা


গতকালই মোদী-শাহকে বড় ধাক্কা দিয়ে দল ছেড়েছেন অরুণাচল প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী গেগং আপাং। এবার আরো বড় ধাক্কা দিয়ে তৃণমূলে যোগ দিতে পারেন বলে জোর জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

জানা যাচ্ছে আগামী ১৯ তারিখ তৃণমূলের ব্রিগেড সমাবেশ আর সেখানেই তৃণমূল কংগ্রেসে যোগদান করতে পারেন গেগং আপাং। এনিয়ে যদিও মুখ খোলেনি কোনো পক্ষই।

প্রসঙ্গত,অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী ছিলেন গেগং। প্রথমে ১৯৮০ থেকে ১৯৯৯ পর্যন্ত মুখ্যমন্ত্রী ছিলেন। পরে ২০০৩ থেকে ২০০৭ সাল পর্যন্ত অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর পদে ছিলেন। তাঁর বিরুদ্ধে পাবলিক ডিস্ট্রিবিউশন সিস্টেমে দুর্নীতির অভিযোগ রয়েছে।

 

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে জোর জল্পনা এলো ছড়িয়েছে যে তৃণমূলের ব্রিগেডের দিনেই তৃণমূলের ঘর ভাঙছে বিজেপি। ৯ – ১০ জন বিধায়ক নাকি যোগ দিতে পারেন। যদিও তার সম্ভাবনা কম বলেই মত ঘাসফুল শিবিরের। কেননা রথযাত্রায় বড় ধাক্কা পাবার পর আর বিজেপিতে কেউ যাবে না বলেও দাবি তৃণমূলের। আর অন্যদিকে কানাঘুসো শোনা গেলেও ব্যাপারটি নিয়ে কোনো উচ্চবাচ্চ নেই গেরুয়া শিবিরের তরফ থেকেও. তাই রাজনৈতিক মহলের মতে তৃণমূলকে ধাক্কা দিতে গিয়ে বিজেপিই বড়সড় ধাক্কা খেতে চলেছে তৃণমূলের কাছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!