এখন পড়ছেন
হোম > জাতীয় > লোকসভা ভোটের আগেই বড় ধাক্কা বিজেপির, দল ছাড়লেন প্রাক্তন সংসদ

লোকসভা ভোটের আগেই বড় ধাক্কা বিজেপির, দল ছাড়লেন প্রাক্তন সংসদ

Priyo Bandhu Media

সামনেই লোকসভা ভোট আর তার আগের বিজেপির মাথাব্যথা বাড়িয়ে দল ছাড়লেন প্রাক্তন বিজেপি সাংসদ উদয় সিং। তিনি বিজেপির শক্তঘাঁটি পূর্ণিয়া লোকসভা কেন্দ্র থেকে দুবার নিযুক্ত হয়েছিলেন। শুধু বিজেপি ছাড়াই নয়, তিনি যোগ দিতে পারেন মহাজোটেও বলে জানা গেছে। যা নিয়েই অস্বস্তি বেড়েছে বিজেপির।

এদিন তিনি দল ছাড়ার পর নিজের ক্ষোভ উগরে দিয়ে বলেন যে, তিনি বলেন, আমি একটা সময়ে নরেন্দ্র মোদীর একনিষ্ঠ সমর্থক ছিলাম। কিন্তু বর্তমান পরিস্থিতি আমাকে অন্যরূপ ভাবাতে বাধ্য করেছে। মোদী বাস্তব পরিস্থিতি থেকে মুখ ফিরিয়ে রেখে চলেছেন দিনের পর দিন। যে কারণে দেশে দিনকে দিন রাহুল গান্ধীর জনপ্রিয়তা বাড়ছে। তিনি পরিস্থিতির সঙ্গে নিজেকে পরিবর্তন করেননি।
সাথেই তিনি দাবি করেন যে, তিনি বিজেপিতে থাকলেও বিজেপির আদর্শ মেনে ছিলেন। সেই আদর্শ থেকে এখন বিচ্যুত হয়ে পড়েছে বিজেপি। কিন্তু কখনই কংগ্রেস-মুক্ত ভারতের স্লোগানকে তিনি সমর্থন করেননি। বিশ্বাসও করেননি, ওই স্লোগানের যৌক্তিকতা। তিনি বিশ্বাস করেন, ভারত একটি গণতান্ত্রিক দেশ। সেই দেশে বিরোধী দল থাকবেই।

 

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে কেন দল ছাড়লেন তা নিয়ে জোর জল্পনা ছড়িয়েছে রাজনৈতিকমহলে। তবে বিজেপির অন্দরে জল্পনা যে আসন বন্টনের কারণেই তাঁর ক্ষোভ রয়েছে। এবারের লোকসভা ভোট তিনি আসন নাও পেতে পারেন আর তাই তিনি দল ছাড়লেন।
প্রসঙ্গত, দিন কয়েক আগে পাঁচবারের মুখ্যমন্ত্রী গেগং আপাং বিজেপি ছেড়েছিলেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!