এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে ঝড় তুলতে রাজ্যে আসছেন অমিত শাহ

আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে ঝড় তুলতে রাজ্যে আসছেন অমিত শাহ

আসন্ন লোকসভা নির্বাচনে বাংলায় গেরুয়া ঝড় তুলতে বিজেপির মূল ভরসা যে নরেন্দ্র মোদী এবং অমিত শাহ, তা এই নির্বাচনের প্রথম দফার ভোটে এই দুই হেভিওয়েটের সভার দিনক্ষণ নিয়েই ফের আরও একবার স্পষ্ট হয়ে গেল। প্রসঙ্গত, আগামী 3 এপ্রিল কলকাতার ব্রিগেডে এবং উত্তরবঙ্গে দুটি সভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

আর তারপরই প্রথম দফায় ভোট অর্থ্যাৎ 11 ই এপ্রিলের আগের দিন 10 এপ্রিল উত্তরবঙ্গের বালুরঘাটের একটি জনসভায় যোগ দিতে পারেন নরেন্দ্র মোদি। আর এবার সেই 10 ই এপ্রিল মোদির পাশাপাশি রাজ্যের প্রথম দফার ভোটের আগের দিন উত্তরবঙ্গের আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জন বারলার সমর্থনে আলিপুরদুয়ার শহরের প্যারেড গ্রাউন্ডে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের সভার জন্য উদ্যোগী হয়েছে গেরুয়া শিবির।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা গেছে, প্রথম দফায় অর্থাৎ আগামী 11 ই এপ্রিল এই আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের নির্বাচন। আর তাই সেই নির্বাচনের আগে উত্তরবঙ্গে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ করতে পারেন বিজেপির সর্বভারতীয় সভাপতি বলে মনে করছে রাজনৈতিক মহল।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, আসন্ন লোকসভা নির্বাচনে এই বাংলার 42 টি লোকসভা আসনের মধ্যে 22 থেকে 23 টি আসন নিজেদের দখলে রাখার টার্গেট নিয়েছে গেরুয়া শিবির। আর তাইতো প্রথম দফার নির্বাচনের আগেই উত্তরবঙ্গকে পাখির চোখ করে সেইখানে মোদী-শাহর সভা করিয়ে গেরুয়া ঝড় তুলতে চাইছে বিজেপি। তবে বিজেপির এই চেষ্টা কতটা সার্থকতা লাভ করে তা দেখবার জন্য তাকিয়ে থাকতেই হবে আগামী 23 মের দিকে‌।

আপনার মতামত জানান -
Top