এখন পড়ছেন
হোম > জাতীয় > আগামী নির্বাচনেই রাজ্যে ঘাসফুল উবে গিয়ে পদ্ম ফুটবে, তারপরেই অত্যাচারীদের জেলে দেব – হুগলিতে রাজনাথ সিং

আগামী নির্বাচনেই রাজ্যে ঘাসফুল উবে গিয়ে পদ্ম ফুটবে, তারপরেই অত্যাচারীদের জেলে দেব – হুগলিতে রাজনাথ সিং

কেন্দ্রের বিরুদ্ধে যখন বিভিন্ন ইস্যুতে সরব হয়ে জাতীয় রাজনীতিতে নিজের প্রতিবাদী ভূমিকাকে প্রতিষ্ঠা করার চেষ্টা করছেন তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ঠিক তখনই সেই বাংলায় এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে কড়া ভাষায় কটাক্ষ করছেন কেন্দ্রের শাসকদলের নেতারা।

বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পর এবার বাংলায় এসে হুগলির চুঁচুড়ার পিপুলপাতির ডিআই মাঠে বিজেপির দলীয় সভা থেকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে কড়া ভাষায় কটাক্ষ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। জানা গেছে, এদিনের সভায় উপস্থিত ছিলেন বিজেপি নেতা মুকুল রায়, রাহুল সিনহা, শমীক ভট্টাচার্য, জয় বন্দ্যোপাধ্যায়, স্বপন পাল সহ একাধিক ব্যক্তিত্বরা।

আর এই সভায় উপস্থিত হয়ে প্রথমেই দেশে তৈরি বিজেপি বিরোধী মহাজোট নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগে রাজনাথ সিং বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় মহাজোট নিয়ে বড় ব্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু এই মহাজোটের সরকার তো গড়বে না। আর যদি এই মহাজোট সরকার হয় তাহলে জোটের স্টিয়ারিং, এক্সিলেটর এবং ব্রেক কে ধবে সেটা আগে ওনারা স্থির করুন।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

অন্যদিকে রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে সরব হয়ে বিরোধীদের ওপর শাসকের অত্যাচার নিয়ে এদিন রাজনাথ সিং বলেন, “রাজ্যের রাজনৈতিক পরিবর্তন হচ্ছে এটা বুঝতে পেরেই তৃণমূল বিজেপিকে সভা করতে বাধা দিচ্ছে। কিন্তু আমি কর্মীদের উদ্দেশ্যে অনুরোধ রাখব, আপনারা শান্ত থাকুন। রাজনৈতিকভাবে মোকাবিলা করুন। প্রয়োজনে অত্যাচার সহ্য করুন। আর যারা অত্যাচার করছে তাদের চিহ্নিত করে আমাদের জানান। আগামী নির্বাচনে এই রাজ্যে পদ্ম ফুল ফোটার পরই আমরা ওই অত্যাচারীদের জেলে জায়গা করে দেব।”

রাজ্যের লোকতন্ত্র লাঠিতন্ত্রে পরিণত হয়েছে বলে রাজ্যের শিল্পসম্ভাবনা নিয়ে শাসকদলের দাদাগিরি প্রসঙ্গে মুখ খুলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “শিল্পে বিনিয়োগের জন্য মুখ্যমন্ত্রী ঘটা করে শিল্প সম্মেলন করছেন। কিন্তু একটাও বিনিয়োগ আসেনি। এখানে শিল্প করতে গেলে আগে সিন্ডিকেটের দাদাদের সন্তুষ্ট করতে হয়। আমরা ক্ষমতায় এলে সমস্ত কল কারখানা খুলে যুবক-যুবতীদের কাজের ব্যবস্থা করব।”

অন্যদিকে বাংলাদেশ থেকে প্রচুর অনুপ্রবেশকারী প্রতিদিন এই রাজ্যে ঢুকলেও রাজ্যকে এই ব্যাপারে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের পক্ষ থেকে সীমান্ত সিল করার কথা বলা হলেও তারা কোনো পদক্ষেপ নিচ্ছে না বলেও এদিন মন্তব্য করেন রাজনাথ সিং। সব মিলিয়ে এবার লোকসভা নির্বাচনের আগে রাজ্যে এসে তৃণমূলের বিরুদ্ধে কড়া ভাষায় সরব হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!