এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > উত্তরবঙ্গে শহীদ দিবসের মঞ্চ থেকেই তীব্র সুরে লোকসভা ভোটের দামামা বাজিয়ে দিল বিজেপি

উত্তরবঙ্গে শহীদ দিবসের মঞ্চ থেকেই তীব্র সুরে লোকসভা ভোটের দামামা বাজিয়ে দিল বিজেপি

গত বছর 8 ই জুলাই উত্তর দিনাজপুরের চোপড়ার মাঝিয়ালি পঞ্চায়েতের চাতরাগাছ প্রাইমারি স্কুলের মাঠে বিজেপির একটি সভা চলার সময় হঠাৎ তৃনমূল কংগ্রেসের দুস্কৃতিদের গুলির হামলায় মৃত্যু হয় বিজেপি কর্মী অরেন সিংহের। আর তারপরেই বিজেপির রাজ্য নেতৃত্ব ঠিক করে. যে যেভাবে বিগত বাম সরকারের আমলে দলীয় কর্মী খুনের অভিযোগ তুলে শহীদ সমাবেশ করত তৃনমূল কংগ্রেস। ঠিক একই কায়দায় সেই তৃনমূলের বিরুদ্ধে প্রতিবছর চোপড়ায় অরেন সিংয়ের স্মরনসভার সিদ্ধান্ত নেয় বিজেপি। আর সেইমতই উত্তর দিনাজপুরের চোপড়ার চুয়াগাড়ি মোড়ে এই গতকাল এই শহীদ সমাবেশ পালন করে বিজেপি লোকসভা নির্বাচনের দামামাই বাজিয়ে দিল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিনের এই সভায় উপস্থিত হয়ে রাজ্য বিজেপির সাধারন সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায় বলেন, এই সভায় লোক না হতে দেওয়ার জন্য তৃনমূল এলাকায় সন্ত্রাস চালিয়েছে। পুলিশ তৃনমূলের হয়ে কাজ করছে। কিন্তু লোকসভা নির্বাচনে কেন্দ্রের বাহিনী থাকবে। তেনমূলের গুন্ডাদের বঙ্গোপসাগরে বিসর্জন দিয়ে এরাজ্যে 23 টি সিটে জিতবে বিজেপি।” কেন্দ্রীয় সরকার কৃষকদের জন্য সুযোগ সুবিধা দিলেও রাজ্য কৃষকদের ব্যাপারী উদাসীন এই অভীযোগ তুলে এধিন রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগেন সভায় উপস্থিত রাজ্য বিজেপির কিষান মোর্চা সভাপতি রামকৃষ্ন পাল। এদিন উত্তর দিনাজপুর জেলার বিজেপি সভাপতি নির্মল দাম অভিযোগ করে বলেন, “পঞ্চায়েতে পুলিশকে তৃনমূলের সন্ত্রাসের কথা জানালেও কর্নপাত করেনি। পরেরবার বিধানসভায় কেন্দ্রের বাহিনী তৃনমূলকে উপযুক্ত জবাব দেবে।” সব মিলিয়ে এদিনের ষহীদ সমাবেশের বর্ষপূর্তিকে হাতিয়ার করে তৃনমূল ও রাজ্য সরকারের বিরুদ্ধে সুর চরিয়ে আদতে লোকসভা নির্বাচনেরই প্রচার শুরু করে দিলেন রাজ্যের গেরুয়া শিবিরের নেতারা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!