এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ব্রিগেডে তৃণমূলের সভা ভরানো নিয়ে কটাক্ষ লকেট চ্যাটার্জী

ব্রিগেডে তৃণমূলের সভা ভরানো নিয়ে কটাক্ষ লকেট চ্যাটার্জী

তৃণমূল কংগ্রেস প্রস্তাবিত ১৯ জানুয়ারির ব্রিগেড সমাবেশে অংশগ্রহণ করা সাধারণ মানুষকে রাজ্যসরকারের ডিম-ভাত খাওয়ানো নিয়ে কম কটাক্ষের শিকার হতে হয়নি মমতা বন্দ্যোপাধ্যায়কে। এটা নিয়েই সোশ্যাল মিডিয়ায় যেমন ট্রোল করা হয়েছে,তেমনি দফায় দফায় এই ডিম-ভাত খাওয়ানোর প্রসঙ্গ তুলে রাজ্যের শাসকদলকে আক্রমণ করেছে বিরোধীরা।

সেই একই প্রসঙ্গ তুলে এবার রাজ্যসরকারকে বিঁধলেন বিজেপি মহিলা মোর্চার নেত্রী লকেট চট্টোপাধ্যায়। বললেন,”ডিম-ভাত খাওয়ানোর নাম করে, চিড়িয়াখানা দেখানোর নাম করে বাস ভাড়া করে আমরা সমাবেশে লোক আনি না। আজ যারা আসবে তারা নিজের দলকে ভালোবেসে, স্বতঃস্ফূর্তভাবে আসবে। নরেন্দ্র মোদিকে ভালোবেসে, পশ্চিমবাংলায় BJP-কে দরকার মনে করে আসবে। আপনারা দেখতেই পাবেন।” গতকাল কাঁথিতে জাতীয় বিজেপি সভাপতি অমিত শাহের সভা প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসকে এভাবেই কটাক্ষ করলেন বিজেপির এই দাপুটে নেত্রী।

প্রসঙ্গত,আজ দুপুর ১ টায় পূর্ব মেদিনীপুরের কাঁথি রেল স্টেশন লাগোয়া মাঠে সভা করতে আসছেন অমিত শাহ। সেই সভার প্রচার উপলক্ষ্যে গতকাল কাঁথিতে গিয়েছিলেন লকেট চট্টোপাধ্যায়। কাঁথি শহর এবং শহরতলির বাড়ি বাড়ি গিয়ে অমিত শাহের সভায় উপস্থিত হওয়ার অনুরোধ করে এসেছেন তিনি। প্রচারমূলক কর্মসূচির পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে চিরাচরিত ভঙ্গিতে রাজ্যসরকারের বিরোধীতায় সরব হন বিজেপি নেত্রী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে লকেট আরো বলেন,এ রাজ্যে বিজেপিকে সুষ্ঠুভাবে সভা করতে দিচ্ছে না তৃণমূল। পশ্চিমবঙ্গের মাটিতে বিজেপির কোনো কর্মসূচি হওয়ার খবর তাঁদের কানে গেলেই সেই কর্মসূচিকে বানচাল করতে চেষ্টায় কোনো খামতি রাখছে না শাসকদল।

কখনো জমির মালিকদের সঙ্গে নিয়ে,কখনো আবার প্রশাসনের মদত নিয়ে বিজেপির সভা পন্ড করতে এগিয়ে আসছে। এই প্রসঙ্গে বলতে গিয়েই গর্জে উঠে তিনি বলেন,”আমরা বাস ভাড়া করে ডিম-ভাত খাওয়ানোর নাম করে, চিড়িয়াখানা দেখানোর নাম করে লোক নিয়ে আসি না। আমাদের সভায় মানুষ স্বতঃস্ফূর্তভাবে আসে।”

উল্লেখ্য,রাজ্যে রথযাত্রা থেকে শুরু করে একের পর এক বিজেপির কর্মসূচিতে বাধা তৈরি করছে রাজ্যসরকার। সম্প্রতি অমিত শাহের সভার জন্য হ্যালিপ্যাড তৈরি করা নিয়ে সমস্যা হল। রাজ্যে সভা করতে এসে একই সমস্যার সম্মুখীন হলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরাণি।

লোকসভা ভোট যতোই এগিয়ে আসছে রাজ্যসরকারের এই বাধা দেওয়ার প্রবণতা ততোই বেড়ে যাচ্ছে। এ নিয়ে দফায় দফায় তৃণমূলের কংগ্রেসের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন রাজ্য বিজেপি নেতৃত্বরা। বিজেপি মোর্চার নেত্রী সেই একই ইস্যু তুলে রাজ্যসরকারকে আক্রমণ করলেম গতকাল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!