এখন পড়ছেন
হোম > জাতীয় > অসুস্থ শরীরেও বাম বিধায়ক আনিসুর রহমান যা করলেন জানলে কুর্নিশ জানাবেন

অসুস্থ শরীরেও বাম বিধায়ক আনিসুর রহমান যা করলেন জানলে কুর্নিশ জানাবেন

একসময় একের পর এক কুরুচিপূর্ন মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এসেছিলেন তিনি। তাঁর মন্তব্যে সমালোচনার ঝড়ও বয়ে গিয়েছিল সব মহলে। একদা টেলিভিশনের পর্দায় বামেদের কর্মসূচীর প্রথম সারিতে তাঁকে দেখতে পেলেও এখন অসুস্থতার কারনে খুব একটা দেখা যায় না ডোমকলের বাম বিধায়ক আনিসুর রহমান।

তবে দলীয় কর্মসূচীতে খুব একটা দেখা না গেলেও সামাজিক কর্মসূচীতে তিনি এই অসুস্থ শরীরে যে এখনও সমান ভূমিকায় রয়েছেন তা দেখে হতবাক অনেকেই। পাশের রাজ্য কেরল বন্যায় ভেসে গিয়েছে।তাই গত সোমবার সকালে 10 টার সময় টোটোতে বাধা মাইকে অসুস্থ শরীরে কাঁপা কাঁপা গলায় বাম বিধায়ক আনিসুর রহমানকে বলতে শোনা গেল, “আপনারা যে যেমন পারেন সাহায্য করুন।”  আর তা দেখেই হতবাক ডোমকলবাসী।

এ প্রসঙ্গে এলাকার আজিজুল ইসলাম মন্ডল বলেন, “আনিসুর বাবু অসুস্থ বলেই শুনেছিলাম। তবে এদিন তিনি যে ভাবে কেরলের বন্যা দুর্গত মানুষদের জন্য পথে নামলেন তাতে সত্যিই আমরা অবাক।” তবে আনিসুর রহমান এভাবে পথে নামলে ব্যাঙ্গের সুরে তাঁকে কটাক্ষ করেছে রাজ্যের শাসকদল তৃনমূল কংগ্রেসও। তাঁদের মতে, ” সিপিএমের এমন অবস্থা যে অসুস্থ বিধায়কের পাশেও কাউকেই দেখা যাচ্ছে না।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে যাঁকে নিয়ে এতকিছু সেই ডোমকলের বাম বিধায়ক আনিসুর রহমান কিন্তু রয়েছেন স্বভূমিকাতেই। তিনি বলেন, “টিভিতে কেরলের অবস্থা দেখে স্থির থাকতে পারলাম না।তাই পথে নেমে যে যা সাহায্য করছে তা কেরলে পাঠিয়ে দেব। এতে কে কী বলল, কিছুই আসে যায় না।”  সব মিলিয়ে শরীর অসুস্থ হলেও সামাজিক কর্মসূচীতে এখনও রয়েছেন বাম বিধায়ক আনিসুর রহমান।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!