এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ডায়মন্ডহারবারে তুলকালাম – বাঁশপেটা বামপ্রার্থী ফুয়াদ হালিমকে, তিন মহিলা সদস্যের শ্লীলতাহানি

ডায়মন্ডহারবারে তুলকালাম – বাঁশপেটা বামপ্রার্থী ফুয়াদ হালিমকে, তিন মহিলা সদস্যের শ্লীলতাহানি

Priyo Bandhu Media

আসন্ন লোকসভা নির্বাচনে এবার খোদ তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় ডায়মন্ডহারবারে বাম সহ অন্যান্য বিরোধী দলের প্রার্থী ও সমর্থকদের প্রচার করতে না দেওয়ার অভিযোগ ওঠায় সরগরম হয়ে উঠল রাজ্য রাজনীতি। সূত্রের খবর, মঙ্গলবার বিকেল চারটের সময় ডায়মন্ডহারবার 2 ব্লকের সীমানা ও ফলতা থানার অধীন স্রোতের পোল ও সুকদেবপুরের কাছে প্রচারে গিয়ে আক্রান্ত হয়েছেন বামপ্রার্থী ফুয়াদ হালিম।

আর এহেন ঘটনার পরই আহত বাম প্রার্থী এবং তার দুই সঙ্গীকে আমতলা গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয় বলে জানা গেছে। কিন্তু কারা হঠাৎ তাদের ওপর এই হামলা চালালো?

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের সিপিএমের প্রার্থী ফুয়াদ হালিম বলেন, “নির্বাচন কমিশনের রক্ষাকবচ থাকা সত্বেও প্রার্থী হিসেবে আমার উপর তৃণমূলের অনুগত বাহিনীরা হামলা চালিয়েছে। এটা গণতন্ত্রের লজ্জা। আমাদের তিনজন মহিলা সদস্যের শ্লীলতাতানি করা হয়েছে। পুলিশ-প্রশাসন তৃণমূল কংগ্রেসের দ্বারা নিয়ন্ত্রিত হচ্ছে।”

ইতিমধ্যে এই ব্যাপারে দক্ষিণ 24 পরগনা জেলাশাসকের কাছে অভিযোগও জানিয়েছে বিরোধীরা। তবে বিরোধীদের তরফে শাসকদলের বিরুদ্ধে হামলার কথা অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। এদিন এই প্রসঙ্গে ডায়মন্ডহারবার 2 ব্লক তৃণমূলের সভাপতি অরুময় গায়েন বলেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায় লোকসভা কেন্দ্রে যা উন্নতি করেছে তাতে বিরোধীদের উপর আমাদের হামলা করার প্রয়োজন নেই। আসলে সিপিএম এই হামলার মানসিকতা নিয়ে চলে তাই প্রচার পাওয়ার জন্য মন গড়া হামলার গল্প তৈরি করছে।” সব মিলিয়ে এবার শাসক-বিরোধী তরজায় হামলার ঘটনায় উত্তাল ডায়মন্ডহারবার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!