এখন পড়ছেন
হোম > রাজ্য > অন্যের ঘর ভেঙে নিজেদের সংঘঠন মজবুত করলো পদ্ম শিবির

অন্যের ঘর ভেঙে নিজেদের সংঘঠন মজবুত করলো পদ্ম শিবির

পঞ্চায়েত ভোটে শাসকদল ব্যাপক ভোটে জয় পেলেও। দ্বতীয় স্থানে উঠে এসেছে বিজেপি। আর সামনেই পঞ্চায়েত ভোট তাই নিজেদের সাংগঠনিক শক্তি বাড়াতে মাঠে নেমে পড়েছে গেরুয়া শিবির। এবার নিজেদের ঘর বড় করতে অন্যের ঘর ভাঙলো পদ্ম শিবির। এদিন অন্য দল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন কয়েকহাজার কর্মী সমর্থক।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডি থানার পানিশালা এলাকায় একটি অনুষ্ঠান হয়। সেখানে উপস্থিত ছিলেন বিজেপি-র জেলা সভাপতি শুভেন্দু সরকার, রাজ্য সংখ্যালঘু মোর্চার সহ সভাপতি মাফুজা খাতুন, প্রাক্তন জেলা সভাপতি বিশ্বনাথ পাল সহ অন্যান্য স্থানীয় নেতৃত্ব। এদিনের অনুষ্ঠানে কংগ্রেস, তৃণমূল,সিপিআইএম,ও আরএসপি ছেড়ে প্রায় ২৫০০ কর্মী সমর্থক যোগ দেন বিজেপিতে। এদিন তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা সভাপতি শুভেন্দু সরকার। স্বভাবতই খুশি বিজেপি শিবির।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন এই নিয়ে বিজেপি জেলা সভাপতি শুভেন্দু সরকার বলেন, “আজ কুশমণ্ডিতে একটি পথসভায় বিভিন্ন দল ছেড়ে ২৫০০ জন কর্মী যোগ দিয়েছেন। আগামীতে আরও অনেকে যোগদান করবেন।” অন্যদিকে যোগদানকারীরা জানান যে তাঁরা খুব খুশি বিজেপিতে এসে। কারণ মোদী সরকার মানুষের ভালো করছেন। যদিও এই নিয়ে তৃনমূলের তরফ থেকে জানানো হয়েছে যে তাদের দলের কেউ বিজেপিতে গেছে বলে জানা নেই স্থানীয় নেতৃত্বের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!